Tuesday, 21 November 2017

 

বাজারে আসতে চলেছে GREENPHOS ব্র্যান্ডের DCP এবং MCP

নিজস্ব প্রতিবেদক, এগ্রিলাইফ২৪ ডটকম:ফিড ইন্ডাষ্ট্রিতে ফিড তৈরীর অন্যতম অনুষদ হলো DCP এবং MCP, ফিডের গুনগত মান ঠিক রাখতে নিউট্রিশনিষ্টরা সবসময় উন্নতমানের DCP এবং MCP ব্যবহারে সচেষ্ট থাকেন।  তাদের জন্য এবার বাংলাদেশে উন্নতমানের GREENPHOS ব্র্যান্ডের DCP এবং MCP নিয়ে এসেছে তুরষ্কের বিখ্যাত কোম্পানি Best Animal Feed (BAF)

সম্প্রতি বাংলাদেশে ভিজিটে আসা BAF এর International Sales coordinator, Dr.Ahmet Topcam এগ্রিলাইফ২৪ ডটকমকে জানান তাদের পণ্য দু’টির বিশেষত্ব হচ্ছে পোলট্রি খাদ্যে এগুলি ব্যবহার করলে এর থেকে প্রাপ্ত উন্নতমানের ফসফরাস মুরগির শরীর সহজে গ্রহন করে (Better Digestibility)। তিনি আরো জানান  GREENPHOS ব্র্যান্ডের DCP এবং MCP উৎপাদন প্রক্রিয়ায় কোনো ধরনের রক ফসফেট ব্যবহার হয় না। তিনি এ প্রসঙ্গে যোগ করে বলেন রক ফসফেট হতে উৎপাদিত DCP/ MCP ভাল মানের হয় না।

তাদের কোম্পানী GMP++, ISO, EUROCERT, HALAL এবং JAS-ANZ Certified অনুসরণ করে বিধায় পণ্যেের মান নিয়ে তাদের কাষ্টমাররা Best Animal Feed (BAF) এর প্রতি সব সময় আস্থাশীল। Dr.Ahmet আরো বলেন বিশ্বের DCP এবং MCP উৎপাদন ও বাজারজাতকারী প্রথমসারির তিনটি কোম্পানীর একটি হলো Best Animal Feed (BAF)। কাজেই বাংলাদেশে পণ্য দুটি এখানের ফিড মিলগুলিতে সাড়া ফেলবে বলে আশা প্রকাশ করেন Dr.Ahmet.

সাম্প্রতিক সফরে তিনি বেশ কয়েকটি নামী-দামী ফিড মিল ভিজিট করেন। সকলেই তাদের পণ্য সম্পর্কে ব্যাপক আগ্রহ প্রকাশ করে বলে জানান তিনি। GREENPHOS ব্র্যান্ডের DCP এবং MCP বাংলাদেশে বাজারজাতকরণের ব্যাপারে  তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বাংলাদেশের পোলট্রি শিল্প সংশ্লিষ্টরা জানান দেশের পোলট্রি অচিরেই আন্তর্জাতিক বাজারে প্রবেশের প্রস্তুতি নিচ্ছে। সেক্ষেত্রে এধরনের মান সম্পন্ন পণ্য উন্নতমানের ডিম ও ব্রয়লার উৎপাদনে আন্তর্জাতিক মাণদন্ড বজায় রাখতে সহায়ক ভূমিকা পালন করবে বলে দেশের অভিজ্ঞ নিউট্রিশনিষ্টরা মনে করেন।
===========================
For more Information pls contact:
Dr.Ahmet Topcam

www.baffeed.com
+90 532 131 4861