Tuesday, 21 November 2017

 

‘WE ARE CATAPOL’ স্লোগান নিয়ে Catapol Bioscience–এর বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ ডটকম:সম্প্রতি কক্সবাজারের হোটেল সীগাল-এ অনুষ্ঠিত হলো Catapol Bioscience Limited–এর বার্ষিক সন্মেলন'২০১৬। এতে উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক সুবিনয় সাহা, নির্বাহী পরিচালক সনাতন ঘোষ, বিপনন পরিচালক রাজিব সাহা এবং দেশের বিভিন্ন এলাকার বিপনন কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে কোম্পানির ব্যাবস্থাপনা পরিচালক সুবিনয় সাহা Catapol Bioscience Limited–এর দীর্ঘমেয়াদি পরিকল্পনা তুলে ধরে বলেন Catapol Bioscience Limited কে  বাংলাদেশে আমরা একটি ব্যাতিক্রম ধর্মী প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই, যেখানে কোম্পানির প্রত্যেক কর্মকর্তা উন্মুক্ত ও স্বাধীন পরিবেশে তাদের দক্ষতা ও মেধার পূর্ণ বিকাশ ঘটাতে পারে এবং Catapol কে তারা যেন তাদের দীর্ঘমেয়াদি ক্যারিয়ার গঠনের আদর্শ প্রতিষ্ঠান হিসাবে তাদের আস্থায় আনতে পারে।

নির্বাহী পরিচালক সনাতন ঘোষ ২০১৬ সাল সফলভাবে শেষ করায় বিপনন কর্মকর্তাদের আন্তরিক ধন্যবাদ জানিয়ে তাদের মাঝে ২০১৭ সালের সেলস বাজেট উপস্থাপন করেন। তিনি কর্মকর্তাদের প্রতি পূর্ণ আস্থা জ্ঞাপন করে আশা প্রকাশ করেন ২০১৭ সালেও তারা তাদের গত বছরের সফলতার ধারাবাহিকতা অক্ষুণ্ণ রেখে নিজ নিজ কর্মক্ষেত্রে তাদের দক্ষতা ও মেধার প্রয়োগ ঘটিয়ে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করবেন।

বিপনন পরিচালক রাজিব সাহা অনুষ্ঠানে Catapol Bioscience Limited ২০১৭ সালের থিম ‘We Are Catapol’ এর তাৎপর্য তুলে ধরে বাংলাদেশের অ্যাকুয়া ও পোলট্রি মার্কেট-এ Catapol কে Branding করার পরিকল্পনা তুলে ধরেন। তিনি বিপনন কর্মকর্তাদের উদ্দেশ্যে আয়োজিত একটি প্রশিক্ষন কর্মশালা পরিচালনা করেন।

অনুষ্ঠানের শেষভাগে বিপনন কর্মকর্তাদের মাঝে ২০১৬ সালের ফলাফলের ভিত্তিতে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার বিতরন করা হয়। সবচেয়ে আকর্ষণীয় এবং সম্মানজনক পুরস্কার  “ম্যান অব দ্য ইয়ার ২০১৬” লাভ করেন Catapol Bioscience Limited -এর কুমিল্লা অঞ্চলের বিজনেস ডেভেলপমেন্ট অফিসার মি, দিপক কুমার ঘোষ।

তিন দিন ব্যাপী এই সন্মেলনে কর্মকর্তাদের ছিল ব্যাপক বিনোদনমূলক আয়োজন। সন্মেলনে কোম্পানির ২০১৭ সালের কর্ম পরিকল্পনা, প্রশিক্ষন কর্মশালা ছাড়াও ২০১৬ সালের সফল কর্মকর্তাদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।