Saturday, 18 November 2017

 

সেইফ বায়ো প্রডাক্টস্ এর আয়োজনে বগুড়ায় পোল্ট্রি ব্যবস্থাপনা ও চিকিৎসা শীর্ষক মত বিনিময় অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ ডটকম:সেইফ বায়ো প্রডাক্টস্ লিঃ এর আয়োজনে  পোল্ট্রি ব্যবস্থাপনা ও চিকিৎসা বিষয়ক এক মত বিনিময় সভা ২৯ মার্চ বুধবার বেলা ১১ টায় বগুড়ার স্থানীয় এক অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বিশিষ্ট পোলট্রি কনসালট্যান্ট ও রাজশাহী বিভাগীয় প্রাণীসম্পদ অধিদপ্তরের সাবেক ডেপুটি ডাইরেক্টর কৃষিবিদ জনাব মোঃ শাহ্জামাল প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন।

কৃষিবিদ শাহ্জামাল অনুষ্ঠানে আগত পোলট্রি খামারীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। এ ছাড়া সেইফ বায়ো প্রডাক্টস্ লিঃ এর ডাঃ সরোয়ার জাহান উপস্থিত পোলট্রি খামারীদেরকে তাদের কোম্পানীর পণ্য সম্পর্কে অবহিত করেন। এসময় ডাঃ সরোয়ার তাদেরকে সহযোগিতার জন্য সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে উপস্থিত বগুড়া জেলা পোল্ট্রি ওনার্স এসোসিয়েশন এর সাধারন সম্পাদক জনাব নুরুল আমিন লিডার পোল্ট্রি শিল্পের উন্নয়নের লক্ষে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। অন্যদিকে সেইফ বায়ো প্রডাক্টস্ লিঃ এর টেকনিক্যাল ও সেলস্  ম্যানেজার ডাঃ আ.ন.ম আব্দুর রহমান প্রডাক্ট প্রেজেন্টেশন এর মাধ্যমে সময়োপযোগী প্রডাক্টস্ ELECTRO-C, Uro norm, Tavet G.S.T, Albendazol নিয়ে গুরুত্বপূর্ণ টেকনিক্যাল বিষয় উপস্থাপন করেন।

মত বিনিময় সভায় বগুড়া জেলা হ্যাচারী মালিক সমিতির সভাপতি জনাব মুখলেছুর রহমান মুক্তার এবং সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শফিক এবং বগুড়া, জয়পুরহাট, ও সিরাজগঞ্জ জেলা থেকে আগত ফিড মিল মালিক, খামার মালিক ও ঔষুধ ব্যবসায়ী ছাড়াও সেইফ বায়ো প্রডাক্টস্ লি: এর রিজওনাল সেলস ম্যানেজার জনাব রবিউল ইসলাম, ডাঃ আরশাদুল ইসলাম, মার্কেটিং অফিসার রাজিব ও তানভীর সহ প্রায় শতাধিক ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।