Tuesday, 12 December 2017

 

পরিবেশকদের সাথে নিয়ে এগিয়ে যেতে চায় প্লানেট ফিডস্ ও প্লানেট এগ্রো-শাহ্ হাবিবুল হক

নিজস্ব প্রতিবেদক, এগ্রিলাইফ২৪ ডটকম: সকল পরিবেশকদের সাথে নিয়ে আরো সামনের দিকে এগিয়ে যেতে  প্লানেট ফিডস্ এবং প্লানেট এগ্রো লি:।  কোম্পানী দু’টি  দেশের বাজারে নতুন হলেও এর সাথে জড়িত সকলেই দীর্ঘদিনের অভিজ্ঞ এবং পরীক্ষিত। অভিজ্ঞতা আর কঠোর ন্যায় নীতির মধ্যে দিয়ে পণ্য উৎপাদন ও সরবরাহ করে অত্যন্ত স্বল্প সময়ে তাদের কোম্পানী আজকের এ অবস্থানে এসেছে। ০১ এপ্রিল শনিবার রাজধানীর ট্রাষ্ট মিলানায়তনে কোম্পানি দুটির প্রথম পরিবেশক সম্মেলনে ব্যবস্থাপনা পরিচালক জনাব শাহ্ হাবিবুল হক এসব কথা বলেন।

তিনি বলেন প্রতিটি কাজের জন্য স্বপ্ন থাকবে এবং সেগুলি সফল বাস্তবায়নের জন্য সকল সম্মানিত পরিবেশকদের ন্যায় নিষ্ঠার সাথে কাজ করতে হবে। এজন্য  তাদের কোম্পানির পক্ষ থেকে সর্বাত্বক সহযোগীতার আশ্বাস দেন তিনি।  তিনি উপস্থিত সকল সম্মানিত পরিবেশকদের সৎ ও নীতির সাথে ব্যবসা পরিচালনার করার অনুরোধ জানান। জনাব শাহ্ হাবিবুল হক  আগত সকল পরিবেশকদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

অনুষ্ঠানে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী জি এম কাদের এমপি উপস্থিত থেকে বলেন দেশের প্রাণিসম্পদের উন্নয়নে  প্লানেট ফিডস্ এবং প্লানেট এগ্রো লি:এর অবদান দেখে তিনি অত্যন্ত আনন্দিত। তিনি বলেন খাদ্য ও পুষ্টির নিরাপত্তার জন্য তাদের আরো সামনের দিকে এগিয়ে যেতে হবে। তিনি প্লানেট ফিডস্ এবং প্লানেট এগ্রো-এর সর্বাঙ্গীন মঙ্গল কামনা করেন।

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়। এরপর স্বাগত বক্তব্য রাখেন কোম্পানীর অন্যতম পরিচালক জনাব মোঃ মোসলেহ উদ্দিন। তিনি উপস্থিত ডিলারদের বলেন ২০১৩ সালের জুলাই মাস খেকে আজ পর্যন্ত "ভাল ভবিষ্যতের জন্য প্রতিশ্রুতিবদ্ধ" "That is committed to better future" এই শ্লোগানকে ধারন করে মানসম্পন্ন ফিড এবং ২০১৫ সালের জুন থেকে উন্নত মানের বাচ্চা উৎপাদন করে আসছে তাদের কোম্পানী । মান বজায় রেখে পণ্য উৎপাদন ও বাজারজাতকরণের মাধ্যমে তাদের সেবা আরো সম্প্রসারিত করতে চান তারা। এজন্য তিনি সকলের আন্তরিক সহযোগীতা কামনা করে।

কোম্পানীর অন্যতম পরিচালক শাহ্ ফাহাদ হাবিব বলেন, শুরু থেকেই প্লানেট ফিড এবং প্লানেট এগ্রো কঠোর মান বজায় রেখে তাদের ব্যবসায়ীক কার্যক্রম পরিচালনা করেে আসছে। এ কারনে তাদের উৎপাদিত প্রতিটি পণ্যই আজ খামারীদের নিকট আস্থার প্রতীকে পরিনত হয়েছে।  উৎপাদনের প্রতিটি পর্যায়ে তাদের রয়েছে কঠোর মান নিয়ন্ত্রণ। কাজেই খামারীরা তাদের পণ্য ব্যবহারে অবশ্যই আর্থিকভাবে লাভবান হবেন বলে মনে করেন ফাহাদ হাবিব।

পরিচালকদের মধ্যে আরো বক্তব্য রাখেন জনাব মোঃ হাফিজ উদ্দিন, জনাব, মোঃ মাসুদুল হাসান প্রমুখ। এছাড়াও বক্তব্য রাখেন  দেশের বিশিষ্ট পোল্ট্রি কনসাল্ট্যান্ট কৃষিবিদ ফনিন্দ্রনাথ সাহা, Nutrition and Feed Mill in charge এর সিনিয়র ম্যানেজার জনাব মোঃ আমিনুল ইসলাম,  এ জি এম ( সেলস এন্ড মার্কেটিং ) জনাব মোঃ জসীম উদ্দিন। সেলস এন্ড মার্কেটিং এ জি এম জনাব মোঃ আব্দুল মোতালিব, কমার্শিয়াল এ জি এম জনাব মোঃ আজিজুল হক, ডি জি এম জনাব শামিম আল মামুন প্রমুখ।

ডিলারদের মাঝে বক্তব্য রাখেন জনাব সোহায়েব মিয়া, জনাব মোঃ জহিরুল ইসলাম, জনাব মোঃ ওয়াদুজ্জামান (সেকুল), জনাব মোঃ আক্তারুজ্জামান (আক্তার), জনাব আজিজুল হাকিম, জনাব আলহাজ্ব- ইসহাক ভুইয়া প্রমুখ।
 
সম্মেলনে ফিড ও চিকস্ সেলস্ এ সফল পরিবেশকদের মাঝে  বিভিন্ন ক্যাটাগরিতে আকর্ষনীয় পুরষ্কার প্রদান করা হয়। এছাড়াও ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান যা উপস্থিত সকলকে অত্যন্ত আনন্দ প্রদান করে। সম্মেলনের শেষে ছিল আকর্ষনীয় র‌্যাফেল ড্র।

অনুষ্ঠানে সারা দেশ থেকে আগত ১৪৫ জনের মতো পরিবেশক ও আমন্ত্রিত  অতিথি মিলে প্রায় ৩০০ জন অংশগ্রহণ করেন।