Friday, 17 November 2017

 

ইব্রাতাসের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪.ডটকম: শনিবার ৩ জুন রাজধানীর ঢাকা রিজেন্সিতে এক দোয়া মাহফিল ও ইফতারের আয়োজন করে ইব্রাতাস ট্রেডিং কোম্পানি। অনুষ্ঠানে আগত সম্মানিত অতিথিদের স্বাগত জানান ইব্রাতাস ট্রেডিং কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক জনাব মোশারফ হোসেইন চৌধুরী ।

ইফতার মাহফিলে রমজানের তাৎপর্য এবং হালাল ব্যবসা সম্পর্কিত আলোচনা করেন চট্রগ্রামের হাটহাজারী উপজেলার চারিয়া আল জামিয়াতুল ইসলামিয়া কাসেমুল উলুম মাদ্রাসার মুহাদ্দেস ও শিক্ষা পরিচালক আলহাজ্ব হযরত মওলানা আবু নাসের।

ইব্রাতাস ট্রেডিং কোম্পানির হেড অব বিজনেস কৃষিবিদ জনাব আসাদুজ্জামানের উপস্থাপনায় অনুষ্ঠানে কোম্পানীর পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন ইব্রাতাস ইব্রাটাস ট্রেডিং কোম্পানির পরিচালক মোহাম্মদ গিয়াস উদ্দিন খান এরপর শুভেচ্ছা বক্তব্য রাখেন কোম্পানীর উপদেষ্টা জনাব আহমদ করিম ভূঁইয়া।

এরপর ইব্রাতাস ট্রেডিং কোম্পানির ভিশন ও মিশন সম্পর্কে ব্যবস্থাপনা পরিচালক জনাব মোশারফ হোসাইন চৌধুরী সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন। তিনি বলেন ইব্রাতাস ট্রেডিং কোম্পানি দেশের পোল্ট্রি ও মৎস্য শিল্পের বিকাশে পোল্ট্রি ও মৎস্য খাদ্য তৈরির উন্নতমানের উপাদান আমদানি ও বিপননের সাথে ২০০৪ সাল থেকে ওতপ্রোতভাবে সম্পৃক্ত। দেশের পোল্ট্রি এবং ফিস ফিড ইন্ডাষ্ট্রির পাশে থেকে দেশ ও জাতির স্বার্থে উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে ইব্রাতাস ট্রেডিং কোম্পানি। বাংলাদেশের ফিড প্রস্তুতকারক প্রতিষ্ঠান সমূহকে উন্নতমানের কাঁচামাল সুলভে দ্রুততম সময়ে পৌঁছাতে ইব্রাতাস বদ্ধ পরিকর। তিনি সংশ্লিষ্ট সকলের নিকট আন্তরিক দোয়া কামনা করেন।

ইফতারের পূর্বে মুসলিম উম্মাহ্ তথা দেশ ও দশের শান্তির জন্য মহান রাব্বুল আলামিনের দরবারে দোয়া কামনা করেন আলহাজ্ব হযরত মওলানা আবু নাসের। পরে আমন্ত্রিত অতিথি সহ সকলে মিলে ইফতারে অংশগ্রহন করেন। মাগরিব নামাযের পর আমন্ত্রিত মেহমানদের নৈশভোজে আপ্যায়িত করা হয়

অনুষ্ঠানে প্রাণিসম্পদ অধিদপ্তরের উর্ধতন কর্মকর্তাবৃন্দ, পোল্ট্রি ও মৎস্য খাদ্য তৈরির সাথে সংশ্লিষ্ট শিল্পোদ্যাক্তা, ব্যবসায়ী, কনসালট্যান্ট, কর্মকর্তা ও শুভানুধ্যায়ী, ভেটেরিনারিয়ান , নিউট্রিশনিষ্ট সহ প্রায় ২৫০ জন অতিথি অতিথি উপস্থিত ছিলেন।