Friday, 17 November 2017

 

পপুলার পোল্ট্রি এন্ড ফিস ফিডস্ লিমিটেডের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ ডটকম:পবিত্র মাহে রমজান উপলক্ষে পপুলার পোল্ট্রি এন্ড ফিস ফিডস্ লিমিটেড এর আয়োজনে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৭ জুন শনিবার রাজধানীর মিরপুর রোডের আসাদগেটস্থ কোম্পানিটির কর্পোরেট কার্যালয়ে অনুষ্ঠিত এ ইফতার মাহফিলে বিভিন্ন এনিম্যাল হেলথ্ কোম্পানী, পোলট্রি ইক্যুইপমেন্টস্ কোম্পানীর শীর্ষ নির্বাহি, উর্ধতন কর্মকর্তা, শুভানুধ্যায়ীসহ পপুলার পোল্ট্রি এন্ড ফিস ফিডস্ লিমিটেডের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ যোগ দেন।

অনুষ্ঠানে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সাদিকুল ইসলাম আগত অতিথিদের স্বাগত জানান। এসময় পপুলার পোল্ট্রি এন্ড ফিস ফিডস্ লিমিটেড এর ডিরেক্টর আলহাজ্ব মাহবুব আলম, এক্সিকিউটিভ ডিরেক্টর জনাব আল মামুন, এজিএম ডাঃ মোঃ আফাজুর রহমান, একাউন্টস ম্যানেজার জনাব মোঃ ফারুক হোসেন আগত অতিথিদের সাথে কুশল বিনিময় করেন।

ইফতারের পূর্বে মুসলিম উম্মাহ্ তথা দেশ-দশের শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন হাফেজ আব্দুস ছালাম। মোনাজাতে কোম্পানীর উত্তোরোত্তর সমৃদ্ধি এবং ব্যবস্থাপনা কর্তৃপক্ষ ও কর্মরত সকলের সুস্বাস্থ্য কামনা করা হয়। এছাড়া জটিল কিডনি রোগে আক্রান্ত প্রায় এক যুগের ও বেশি সময় ধরে নিরলসভাবে পোল্ট্রি সেক্টরে কাজ করা কৃষি পেশাজীবী জনাব নুর রহমানের আরোগ্য কামনা করে বিশেষভাবে দোয়া করা হয়।