Friday, 17 November 2017

 

পোলট্রি অঙ্গনের প্রিয় মুখ নুর রহমানের সহযোগিতায় এগিয়ে আসুন

এগ্রিলাইফ২৪ ডটকম:পোলট্রি সেক্টরে তাঁর অবদান  প্রায় এক যুগেরও বেশি সময়ের। নিরলসভাবে কাজ করে চলেছেন এ সেক্টরের কল্যানে। সকলের জন্যই যিনি কাজ করেছেন তিনিই আজ কিডনি রোগে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন।

নুর রহমানের সহকর্মীরা জানিয়েছেন গত নভেম্বর ২০১৬ ইং থেকে তিনি অসুস্থ। বর্তমানে তার কিডনি কাজ করছে মাত্র ৬%।  চলতি বছরের ফেব্রুয়ারী  হতে তাঁর ডায়ালাইসিস শুরু হয়েছে। তাঁর চিকিৎসা বাবদ প্রত্যেক মাসে খরচ হচ্ছে ৫০,০০০/- টাকা যা তাঁর সংসার চালনার পাশাপাশি জোগাড় করা কষ্টসাধ্য হয়ে পড়েছে।

বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তার কিডনি দ্রুত ট্রান্সপ্লান্ট করতে হবে। যার জন্য আনুমানিক ব্যয় হবে প্রায় ৩০,০০,০০০/- ( ত্রিশ লক্ষ) টাকা। সুগুনা ফুড এন্ড ফিডস্ এ এ্যাসিসট্যান্ট ম্যানেজার (সেলস্) হিসেবে কর্মরত নুর রহমানের পরিবার এখন তাদের সামর্থ্যের শেষ সীমায় এসে দাঁড়িয়েছে এবং তাদের পক্ষে এই চিকিৎসার খরচ চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না।

এমতাবস্থায় একজন বন্ধু, ভাই অথবা সহকর্মী হিসেবে সেক্টরের সকলের এগিয়ে আসাটা জরুরি হয়ে দাঁড়িয়েছে। সবাই যদি নিজ নিজ জায়গা থেকে এগিয়ে না আসেন তাহলে একজন চিকিৎসার অভাবে অন্তিম পরিণতির দিকে এগিয়ে যাবেন বলে মনে করছেন কৃষি পেশাজীবিরা। কিন্ত সেক্টরের সম্মিলিত প্রচেষ্টায় একজন  আবার সুস্থ স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে পারে এমনটাই আশা করছেন তাঁর বন্ধু, ভাই, সহকর্মী ও শুভানুধ্যায়ীরা।

আসুন আমরা সবাই মিলে একটি পরিবারের একমাত্র উপার্জনক্ষম  ব্যাক্তিটিকে সহযোগিতার হাত বাড়িয়ে দেই।
 ============================================================
Name : AKM Noor Rahman, SB A/C No. 0006834054878,
National Bank Ltd. Uttara, Dhaka and
also his personal B-kash number 01675000129 directly &
contact to his official number 01755-545-301.