Saturday, 18 November 2017

 

শ্রেষ্ঠ ফিডে হেড অব সেলস্ হিসেবে দায়িত্বপ্রাপ্ত হলেন ডাঃ কাওছার

এগ্রিলাইফ২৪ ডটকম:শ্রেষ্ঠ ফিডে হেড অব সেলস্ হিসেবে দায়িত্বপ্রাপ্ত হলেন কৃষিবিদ ডাঃ কাওছার আহমেদ। এর আগে তিনি একই প্রতিষ্ঠানে AGM সেলস্ হিসেবে দেশের সাউদার্ন রিজিওন, নর্দান রিজিওন এবং সিলেট রিজিওনে সফলভাবে সেলস্ এর দায়িত্ব পালন করেন।

 

কর্মজীবনে শুরুতে ডাঃ কাওছার দেশের অন্যতম শিল্প পোল্ট্রি প্রতিষ্ঠান আফতাব বহুমুখী ফার্মস্ লিমিটেডে ২০০৯ সালের জুন মাসে যোগদান করেন। সেখানে তিনি ২০১২ সালের জুন পর্যন্ত নানা গুরুত্বপূর্ণ পদে সাফল্যের সাথে তার উপর অর্পিত দায়িত্ব পালন করেন। এরপর তিনি আমান ফিডে ২০১২ সালের জুন থেকে ২০১৫ সালের জানুয়ারি পর্যন্ত দায়িত্ব পালন করেন। পরবর্ত্তীতে ২০১৫ সালের ফেব্রুয়ারী মাসে শ্রেষ্ঠ ফিডে AGM সেলস্ হিসেবে সাউদার্ন রিজিওনে যোগদান করেন। এরপর কাজের পরিধি বাড়ার সাথে সাথে শ্রেষ্ঠ ফিড কর্তৃক তাঁকে নর্দান ও সিলেট রিজিওনের দায়িত্ব প্রদান করেন ।

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (CVASU) এর ৮ম ব্যাচের কৃতি ভেটেরিনারিয়ান ডা. কাওছার ১৯৮৫ সালের ৩১ শে ডিসেম্বর সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার কয়রা সরাতলা গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

দেশের মাঠ পর্যায়ে খামারী থেকে ভেটেরিনারিয়ান, কনসালট্যান্ট, ডিলার- ডিস্ট্রিবিউটর সকলের নিকট অত্যন্ত পরিচিত মুখ ডা.কাওছার খামারীদের জীবনমান উন্নয়নের লক্ষ্যে নিরলসভাবে করে যাবেন বলে এগ্রিলাইফ২৪ ডটকমকে জানান ।

ডা.কাওছার ব্যাক্তিগত জীবনে ছয় বছর বয়সী এক পুত্র সন্তানের জনক। তিনি নতুন পদে তার শ্রদ্ধেয় শিক্ষক, কোম্পানীর ব্যবস্থাপনা কর্তৃপক্ষ, খামারী, ভেটেরিনারিয়ান, কনসালট্যান্ট, ডিলার- ডিস্ট্রিবিউটর, সহকর্মী, বন্ধু-বান্ধব, শুভানুধ্যায়ী সহ সকলের নিকট আন্তরিক দোওয়া ও সহযোগীতা কামনা করেছেন।