Friday, 24 November 2017

 

যশোরে ক্লীন এগ্রোর সেলস্ সেন্টার উদ্বোধন

এগ্রিলাইফ২৪ ডটকম:দেশের কৃষি সেক্টরে নতুন ধারার কোম্পানি Clean Agro কৃষকদের দোরগোড়ায় আধুনিক কৃষি পরামর্শ, কারিগরী সেবা ও কৃষি উপকরন সঠিক সময়ে পৌছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার ১০ আগষ্ট যশোর বিমান অফিস সংলগ্ন এলাকায় তাদের একটি সেলস্ সেন্টার যাত্রা শুরু করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন BARI-যশোর আঞ্চলিক কেন্দ্রের এসএসও এবং বিশিষ্ট কৃষি বিজ্ঞানী কৃষিবিদ জনাব ইসহাকুল ইসলাম। ফিতা কেটে এর শুভ উদ্বোধন করেন ক্লীন এগ্রোর এমডি জনাব শামছুল আলম আকন্দ। এসময় অত্র অঞ্চলের কৃষি উপকরন ব্যবসায়ী, কৃষক,  কোম্পানীর উর্ধতন কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এখান থেকে কৃষকরা তাদের ফার্মার কেয়ার সেন্টারের মাধ্যমে আধুনিক কৃষি পরামর্শ, কারিগরী সেবা, কৃষি উপকরনের সঠিক প্রয়োগ সম্পর্কে জানতে পারবেন বলে জানান ক্লীন এগ্রোর ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ জনাব শামছুল আলম আকন্দ।

উল্লেখ্য ২০১০ সাল থেকে কৃষি সেক্টরের অত্যন্ত জনপ্রিয় মুখ কৃষিবিদ শামছুল আলম আকন্দের হাত ধরে ক্লীন এগ্রোর যাত্রা শুরু হয়। অত্যন্ত স্বল্প সময়ে তাঁর নেতৃত্বে মানসম্পন্ন পণ্য ও কারিগরী সেবার মাধ্যমে কৃষকদের মন জয় করে কৃষি সেক্টরে একটি জায়গা করে নিতে সক্ষম হয় ক্লীন এগ্রো। ব্যবসা-বানিজ্যের পাশাপাশি ক্লীন এগ্রো নানা সামাজিক কর্মকান্ডেও নিজেদের সম্পৃক্ত করে রেখেছে।

দেশের কৃষি সেক্টরে ক্লীন এগ্রোর নতুন ধারা সংশ্লিষ্ট সকলকে আরো এগিয়ে নিয়ে যাবে এমনটাই মনে করেন কৃষিবিদরা।