Friday, 24 November 2017

 

বায়ো কেয়ার এগ্রো’র গেট টুগেদার অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ ডটকম:দেশের Animal Health সেক্টরে অত্যন্ত সুপরিচিত Animal Health কোম্পানী বায়ো কেয়ার এগ্রো লিমিটিডের আয়োজনে এক গেট টুগেদার অনুষ্ঠিত হলো। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর অভিজাত BATON ROUGE রেষ্টুরেন্টে আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে natural remedies এর Consultant Dr. Chin How Cheong উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বায়ো কেয়ার এগ্রো'র ম্যানেজিং ডিরেক্টর কৃষিবিদ মো:সাখাওযাত হোসেন। শুভেচ্ছা বক্তব্যে তিনি অনুষ্ঠানে আগত সকলকে আন্তরিক অভিনন্দন জানান। তিনি বলেন নিরাপদ ব্রয়লার ও ডিম উৎপাদনে বায়ো কেয়ার যুগোপোযোগী এবং গবেষণাধর্মী পণ্য বাজারজাতকরণে সব সময় গুরুত্ব দিয়ে থাকে। কৃষিবিদ সাখাওযাত আশা করেন তাদের বাজারজাতকৃত পণ্য পোলট্রি উৎপাদনে অগ্রনী ভূমিকা পালনে ব্যাপক অবদান রাখবে।

এরপর natural remedies এর International Business Manager, Mr. Ajay Kumar তাঁর বক্তব্যে natural remedies এর কার্যক্রম সম্পর্কে সংক্ষিপ্ত আলোচনা করেন। এসময় তিনি চমৎকার একটি ভিডিও ক্লিপিংস এর মাধ্যমে পণ্য উৎপাদনে তাদের গবেষণার কার্যক্রম তুলে ধরেন।

পরবর্ত্তীতে natural remedies এর Associate Vice President K Narender Reddy বাংলাদেশে তাদের পণ্য বাজারজাত করতে পেরে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এসময় তিনি Feed-X (Cellular Feed Efficincy Enhancer) অচিরেই দেশের খামারীরা পাবেন বলে জানান। এজন্য তিনি আগত পোলট্রি কনসালট্যান্টদের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

বিশেষ অতিথি natural remedies এর Consultant Dr. Chin How Cheong আগতদের উদ্দেশ্যে বলেন বাংলাদেশের পোলট্রি শিল্প বর্তমানে অনেক সমৃদ্ধ। এখানের সকলেই খুব আন্তরিক। তিনি আশা করেন আগামীতে তাদের কোম্পানী সকলের সহায়তায় এদেশের পোলট্রি শিল্পে আরো অবদান রাখতে সক্ষম হবে। তিনি আগত সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃদজ্ঞতা জানান।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন সিনিয়র পোলট্রি কনসালট্যান্ট ডা. এন. সি. বনিক, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মি: বিবেক চন্দ্র রায় প্রমুখ। অনুষ্ঠানে বায়ো কেয়ার এগ্রো'র এর চেয়ারম্যান মিসেস রওশন জাহান সহ কোম্পানীর উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।