Friday, 24 November 2017

 

২১ অক্টোবর-"লাইভস্টক-পোল্ট্রি মেলা ২০১৭" এবং "৩য় লাইভস্টক অ্যাওয়ার্ড, সেমিনার ২০১৭"

এগ্রিলাইফ২৪ ডটকম:আগামী ২১ অক্টোবর রোজ শনিবার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অনুষ্ঠিত হতে যাচ্ছে “লাইভস্টক-পোল্ট্রি মেলা ২০১৭” এবং “৩য় লাইভস্টক অ্যাওয়ার্ড, সেমিনার ২০১৭”"Protein For All" এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ লাইভস্টক সোসাইটি (BLS)-এর আয়োজনে বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে এ অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মি: নারায়ন চন্দ্র চন্দ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে জানা গেছে। প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম. আব্দুস সোবহান।

অনুষ্ঠানের ২ টি পর্বের ১ম পর্বে সকাল ৮ টায় শুরু হবে রেজিস্ট্রেশন এরপর সকাল ৯ টায় “লাইভস্টক পোল্ট্রি মেলা ২০১৭” এর উদ্বোধন করা হবে। এরপর সকাল ৯.৩০ থেকে ২য় পর্ব শুরু বলে আয়োজকরা জানিয়েছেন। অনুষ্ঠানে আয়োজিত সেমিনারে "Protein For All" শীর্ষক Key Note Paper উপস্থাপন করবেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি সায়েন্স অনুষদের ডীন প্রফেসর ড. প্রিয় মোহন দাস। এছাড়া ৪ টি ক্যাটাগরিতে মোট ১২ জন ব্যাক্তি/প্রতিষ্ঠানকে “৩য় লাইভস্টক অ্যাওয়ার্ড ২০১৭” প্রদান করা হবে।

বাংলাদেশ লাইভস্টক সোসাইটি (BLS)-এর সভাপতি এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি এন্ড এনিম্যাল সায়েন্সেস বিভাগের প্রফেসর ড. মো. জালাল উদ্দিন সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো: আলী আকবর, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. আনন্দ কুমার সাহা, DLS-এর মহাপরিচালক ডা. মো: আইনুল হক, BLRI-এর মহাপরিচালক ড. তালুকদার নুরুন্নাহার, এসিআই এগ্রিবিজনেস এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও ড. এফ এইচ আনসারী, রেনাটা লি: এর এনিম্যাল হেলথ্ এর প্রধান জনাব সিরাজুল হক, বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিল (BVC)-এর রেজিষ্ট্রার ডা. মো: ইমরান হোসেন খান, বাংলাদেশ ভেটেরিনারি এসেসিয়েশনের (BVA) সাধারণ সম্পাদক ড. মো: বেলাল হোসেন প্রমুখ।

বাংলাদেশ লাইভস্টক সোসাইটি (BLS)-এর সভাপতি প্রফেসর ড. মো. জালাল উদ্দিন এবং সাধারন সম্পাদক ড. মো. হেমায়েতুল ইসলাম আরিফ “লাইভস্টক পোল্ট্রি মেলা ২০১৭” এবং “৩য় লাইভস্টক অ্যাওয়ার্ড, সেমিনার ২০১৭”  অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সকলকে বিনীত আমন্ত্রন জানিয়েছেন।