Friday, 24 November 2017

 

রংপুর রাইডার্সের স্পন্সর হিসেবে সঙ্গী হলো পোলট্রি সেক্টরের ফিনিক্স গ্রুপ

এগ্রিবিজনেস কম্যুনিটি ডেস্ক:আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) রংপুর রাইডার্সের স্পন্সর হিসেবে সঙ্গী হয়েছে পোলট্রি সেক্টরের খ্যাতনামা ফিনিক্স গ্রুপ। বৃহস্পতিবার (১২ অক্টোবর) ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের কনফারেন্স রুমে রংপুর রাইডার্স ও ফিনিক্স গ্রুপের মধ্যে এ বিষয়ে চুক্তি সই হয়। রংপুর রাইডার্স এর সিইও ইশতিয়াক সাদেক ও ফিনিক্স গ্রুপের পরিচালক ড. মোহাম্মদ নজরুল ইসলাম উভয় প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এসময় ফিনিক্স পোলট্রির ডিএমডি জনাব রাফিউল আহসান ছাড়াও উভয় প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাগ উপস্থিত ছিলেন।

ফিনিক্স গ্রুপের পরিচালক ড. মোহাম্মদ নজরুল ইসলাম বলেন খেলাধূলার বিষয়ে আগ্রহী করে তুলতে তারা সব সময় তৎপর। এজন্য বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) রংপুর রাইডার্সের স্পন্সর হিসেবে সঙ্গী হয়েছে ফিনিক্স গ্রুপ। তিনি বলেন রংপুর রাইডার্সের সঙ্গে জড়িত হয়ে ফিনিক্স গ্রুপ জনসাধারণের মধ্যে ডিম গ্রহনে উদ্বুদ্ধ করণের ক্যাম্পেইন করবে। ফলে পোলট্রি সেক্টরের প্রসারের পাশাপাশি মানুষের মধ্যে ডিমের পুষ্টি গুণের কথাও তুলে ধরা যাবে বলে মনে করেন তিনি।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে পোলট্রি সেক্টরে সুনামের সাথে এগিয়ে চলেছে ফিনিক্স পোলট্রি। দেশে একদিন বয়সী লেয়ার বাচ্চার জাত হাইসেক্স ব্রাউন, হাইসেক্স হোয়াইট, ইসা ব্রাউন ও ব্রয়লার বাচ্চা কব্ব ৫০০ সফলতার সাথে বাজারজাত করে আসছে। যা খামারীদের মধ্যে আস্থার সৃষ্টি করেছে। বর্তমানে এর পাশাপাশি ব্রয়লার ফিড, লেয়ার ফিড, ফিস ফিড ও ক্যাটল ফিড বাজারজাত শুরু করেছে।