Friday, 24 November 2017

 

প্রভিটা গ্রুপে সেলস্, মার্কেটিং ও প্রডাকশন বিভাগে পদোন্নতি পেলেন যারা

এগ্রিলাইফ২৪ ডটকম:দেশের পোলট্রি ও ফিস সেক্টরে অন্যতম শিল্প প্রতিষ্ঠান প্রভিটা গ্রুপ-সম্প্রতি তাদের সেলস্, মার্কেটিং ও প্রডাকশন বিভাগের সফল কর্মকর্তাদের ডিজিএম হিসেবে পদোন্নতি প্রদান করেছে। চলতি বছরের পহেলা জুলাই থেকে তাদের এ পদোন্নতি কার্যকর হয়েছে বলে কোম্পানী সূত্রে জানা গেছে।

পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তারা হলেন

  • কৃষিবিদ মোশাররফ হোসেন (ডিজিএম-সেলস এন্ড মার্কেটিং)
  • মো: ফজলুর রহমান মজুমদার–(ডিজিএম-সেলস এন্ড মার্কেটিং)
  • কৃষিবিদ মো: আনোয়ারুল হুদা-(ডিজিএম-সেলস এন্ড মার্কেটিং)
  • কৃষিবিদ ডা: মো: আশরাফ উজ্জামান (ডিজিএম-সেলস এন্ড মার্কেটিং)
  • এস.এম. ইকরামুল হক–(ডিজিএম-ফিড মিল)

নতুন দায়িত্ব প্রসঙ্গে কর্মকর্তারা এগ্রিলাইফ২৪ ডটকমকে বলেন “এটি সত্যিকার অর্থে চমকপ্রদ একটি সুযোগ এবং এখানে কাজ করতে পেরে তারা সকলেই অত্যন্ত গর্বিত। দেশের প্রাণিজ আমিষের গুরুত্বপূর্ণ খাতগুলির সাথে প্রভিটা পণ্যের প্রসার বৃদ্ধি করার পাশাপাশি বাজারে প্রভিটা ব্র্যান্ডের উপস্থিতি শক্তিশালী করতে তারা নিরলসভাবে কাজ করে যাবেন।"

নিত্য নতুন প্রযুক্তিতে এগিয়ে চলছে বিশ্ব সে থেকে পিছিয়ে নেই বাংলাদেশও। প্রযুক্তির সাথে তাল মিলিয়ে প্রভিটা গ্রুপে উৎপাদন করছে মানসম্পন্ন ফিড ও চিকস্। আর দেশের প্রত্যন্ত অঞ্চলে এসব পণ্যগুলি ছড়িয়ে দিতে প্রভিটা গ্রুপ নিরলসভাবে কাজ করে যাচ্ছে একদল নিবেদিত প্রান কর্মকর্তারা। পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তারা আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলা করে প্রভিটা গ্রুপকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন এমনটাই আশা করেন সেক্টর সংশ্লিস্টরা।