Friday, 24 November 2017

 

অপসোনিন এগ্রোভেটে যোগ দিলেন আফতাব উদ্দিন চৌধুরী

এগ্রিলাইফ২৪ ডটকম:অপসোনিন ফার্মাসিউটিক্যালস্-এর এগ্রোভেট ডিভিশনে সিনিয়র প্রডাক্ট এক্সিকিউটিভ হিসেবে যোগ দিলেন জনাব মোহাম্মদ আফতাব উদ্দিন চৌধুরী। এর পূর্বে তিনি এনিম্যাল হেলথ্ সেক্টরের অন্যতম শীর্ষস্থানীয় কোম্পানী ACI Animal Health-এ সিনিয়র প্রডাক্ট এক্সিকিউটিভ হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

জনাব আফতাব উদ্দিন চৌধুরী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউট অব মেরিন সায়েন্স এন্ড ফিসারিজ (IMSF) থেকে অনার্স এবং মাষ্টার্স সম্পন্ন করার পর ২০১২ সালে প্যারাগন গ্রুপে কোয়ালিটি কন্ট্রোল অফিসার (প্যারাগন ফিড) হিসেবে তাঁর কর্মজীবন শুরু করেন। এরপর ২০১৪ থেকে ২০১৫ সাল পর্যন্ত স্কয়ার ফার্মাসিউটিক্যালস্-এ একুয়া সার্ভিস এক্সিকিউটিভ হিসেবে তাঁর উপর অর্পিত দায়িত্ব পালন করেন। এরপর ACI এনিম্যাল হেলথ্ এ প্রডাক্ট এক্সিকিউটিভ হিসেবে যোগ দেন। সেখানে তিনি ২০১৫-২০১৭ সালের আগষ্ট পর্যন্ত কর্মরত ছিলেন। এরপর চলতি সালের সেপ্টেম্বরের প্রথমার্ধে অপসোনিন ফার্মাসিউটিক্যালস্ এর এগ্রোভেট ডিভিশনে সিনিয়র প্রডাক্ট এক্সিকিউটিভ হিসেবে যোগ দেন।

দেশের প্রথম সারির ফার্মাসিউটিক্যালস্ কোম্পানী অপসোনিনে তিনি তার অভিজ্ঞতা ও মেধাকে কাজে লাগিয়ে অপসোনিন এগ্রোভেট এর আধুনিক ও যুগোপোযেগী ফিসারিজ প্রডাক্টগুলিকে দেশের মৎস্য খামারীদের আরো কাছে নিয়ে যেতে চান বলে এগ্রিলাইফ২৪ ডটকমকে জানানজনাব আফতাব উদ্দিন। এজন্য তিনি ব্যবস্থাপনা কর্তৃপক্ষ, উর্ধতন কর্মকর্তা, সহকর্মীসহ সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

চট্টগ্রাম জেলায় মীরেশ্বরাই উপজেলার পশ্চিম ইচাখালী গ্রামে ১৯৮৮ সালে ১ জুন এক সম্ভান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন জনাব আফতাব উদ্দিন। বয়সে নবীন হলেও চৌকষ এ পেশাজীবী দেশের বিভিন্ন কোম্পানীর ফিসারিজ এক্সপার্ট, সরকারী-বেসরকারী পর্যায়ে কর্মরত মৎস্য বিশেষজ্ঞ, শুভানুধ্যায়ী, মৎস্য খামারীসহ সকলের নিকট আন্তরিক শুভেচ্ছা ও দোয়া কামনা করেছেন।