Friday, 24 November 2017

 

অকালে চলে গেলেন WPSA-BB’র সদস্য সৈয়দ কামরুজ্জামান

এগ্রিলাইফ২৪ ডটকম:অকালে চলে গেলেন WPSA-BB’র সদস্য জনাব সৈয়দ কামরুজ্জামান।(ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন) মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৩৭ বছর। তিনি দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে গতকাল (১২ নভেম্বর) রাজধানীর আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালে বিকেল ৪:০০টায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি বাবা-মা, স্ত্রী, পাঁচ বছর বয়সী একমাত্র কন্যা সন্তান এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম সৈয়দ কামরুজ্জামান বেঙ্গল ফিড এন্ড ফিসারিজ লিমিটেডে সাপ্লাই চেইন ম্যানেজার পদে কর্মরত ছিলেন।

মরহুমের প্রথম নামাজে জানাযা গতকাল বাদ এশা উত্তরার ১০ নম্বর সেক্টরের জামে মসজিদে অনুষ্ঠিত হয়। জানাযায় WPSA-BB এর সাধারণ সম্পাদক জনাব মাহাবুব হাসান, WPSA-BB এর প্রায় ১৫-২০ জন সদস্য, মরহুমের সহকর্মী ও দীর্ঘদিনের শুভানুধ্যায়ী, এলাকার মুসুল্লীরা অংশগ্রহন করেন। এরপর আজ ১৩ নভেম্বর সকাল ১০:০০ টায় মরহুমের গ্রামের বাড়ি বরিশালের নলছিটিতে দ্বিতীয় নামাজে জানাযা শেষে সকাল ১১:০০টায় স্থানীয় গোরস্তানে তাঁকে দাফন করা হয়।

এদিকে সুদীর্ঘ ১৬ বছর দেশের পোলট্রি অঙ্গনের পরিচিত মুখ সৈয়দ কামরুজ্জামানের মৃত্যুর খবর পেয়ে সকলের মাঝে শোকের ছায়া নেমে আসে। তাঁর অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন WPSA-BB এর সভাপতি জনাব শামসুল আরেফিন খালেদ ও সাধারণ সম্পাদক জনাব মাহাবুব হাসানসহ আরো অনেকে। সকলেই মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেছেন মহান রাব্বুল আলামিন যেন মরহুমকে বেহেশত নসীব করেন। তারা তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। রাব্বুল আলামিন যেন মরহুমের পরিবারকে এ শোক সহ্য করার ক্ষমতা দান করেন।