Thursday, 14 December 2017

 

চলে গেলেন বিলকিছ ইকবাল দাদা

এগ্রিলাইফ২৪ ডটকম:দেশের পোল্ট্রি শিল্পের অন্যতম পথিকৃৎ চট্টগ্রামের এম এম আগা লিঃ এর কর্ণধার জনাব ইকবাল দাদা'র সহধর্মিণী মিসেস বিলকিছ ইকবাল দাদা আর নেই। গত ২৮ নভেম্বর মঙ্গলবার বেলা ১২:৪৫ মিনিটে ঢাকার এপোলো হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। মরহুমা বিলকিছ ইকবাল দাদা স্বামী, দুই কন্যা, একমাত্র পুত্র, নাতী-নাতনী ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বিলকিছ ইকবাল দাদার প্রথম নামাজে জানাযা গুলশান আজাদ মসজিদে অনুষ্ঠিত হয়। এরপর ফরেস্ট রিসার্চ ইন্সটিটিউিট মসজিদে দ্বিতীয় নামাজে জানাযা শেষে মরহুমাকে চট্টগ্রামের গরীবুল্লাহ্ শাহ্ মাজার সংলগ্ন মেমন কবরস্থানে দাফন করা হয়।

বিলকিছ ইকবাল দাদার মৃত্যুতে WPSA-BB'র পক্ষ থেকে মরহুমার পরিবারের প্রতি এক শোকবার্তায় গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন WPSA-BB এর সভাপতি জনাব শামসুল আরেফিন খালেদ ও সাধারণ সম্পাদক জনাব মাহাবুব হাসান। তাঁরা মরহুমার রুহের মাগফেরাৎ কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। মহান রাব্বুল আলামিন যেন মরহুমার পরিবারকে এ শোক সহ্য করার ক্ষমতা দান করেন।

এদিকে বিলকিছ ইকবাল দাদার মৃত্যুর খবর পেয়ে পোল্ট্রি শিল্পে জড়িত সকলের মাঝে এক শোকের ছায়া নেমে আসে। সকলেই মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মাগফোরৎ কামনা করেছেন। মহান রাব্বুল আলামিন যেন তাঁকে বেহেশত নসীব করেন।