Saturday, 24 February 2018

 

আনন্দঘন পরিবেশে চিকস্ এন্ড ফিডস্ এর বার্ষিক বনভোজন'২০১৭ অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ ডটকম:আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে একটি দিন উদযাপন করলো চিকস্ এন্ড ফিডস্ লি. পরিবারের সদস্যরা। রাজধানী ঢাকার অদূরে গাজীপুরে সফিপুরের আনন্দ পার্ক এন্ড রিসোর্টে প্রতিষ্ঠানটির সম্প্রতি বার্ষিক বনভোজন'২০১৭-এর দিনে চিকস্ এন্ড ফিডস্ পরিবারের সদস্যরা ফুটবল, ক্রিকেট সহ অন্যান্য খেলা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে মেতে ওঠেন।

ব্যস্ত জীবনে কাজের একঘেয়েমী কাটাতে এ ধরনের আয়োজন সত্যিই সত্যি আনন্দের এমনটাই জানালেন চিকস্ এন্ড ফিডস্-এর বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার জনাব ওয়াহিদুল ইসলাম। প্রতিষ্ঠানটির Sr. Executive রিফাত শারমিনের অনুভূতিতে দিনটি চমৎকার ও উপভোগ্য। তাঁর কাছে ব্যস্ত নাগরিক জীবনে এ ধরনের আনন্দ কর্মজীবনের কাজের গতিকে বাড়িয়ে দেয়। প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর জনাব এখলাসুল হক বলেন এই একটি দিনেই সহকর্মীদের মাঝে দেখার সুযোগ ঘটে। তাছাড়া একই প্রতিষ্ঠানে কাজ করলেও অনেকেরই কাছ থেকে দেখার সুযোগ ঘটে না। সেক্ষেত্রে এ ধরনের আয়োজন সহকর্মীদের মাঝে পারিবারিক মেলবন্ধনটিকে আরো দৃঢ় করে তুলতে সাহায্য করে।

পিকনিকে সহকর্মীদের পরিবারের ছোট-বড় সকল সদস্যরাও বেশ আনন্দে মেতে ওঠেন। পিকনিকে এসে চিকস্ এন্ড ফিডস্ এর ইঞ্জিনিয়ার শাহীনুর আলমের সহধর্মিণী রোকসানা আক্তার লিপির কাছে Picnic-এর অনুভূতি ছিল অসাধারণ। এমন দিন যেন বারেবারে ফিরে আসে সে প্রত্যাশা তাঁর।

দিনব্যাপি নানা অনুষ্ঠানে চিকস্ এন্ড ফিডস্ লি.-এর পরিচালকবৃন্দ ছাড়াও তাদের Global Partner, FCM এর Robert Gan যোগ দেন।