Tuesday, 17 July 2018

 

বায়ো কেয়ার এগ্রো'র কর্মকর্তা ও ব্যবসায়িক পার্টনারদের থাইল্যান্ড ভ্রমণ

এগ্রিলাইফ২৪ ডটকম:দেশের এনিম্যাল হেলথ্ সেক্টরের জনপ্রিয় প্রতিষ্ঠান বায়ো কেয়ার এগ্রো লিমিটেড এর পক্ষ থেকে সম্প্রতি সফল কয়েকজন পরিবেশকসহ বায়ো কেয়ার এগ্রো লিমিটেড এর কর্মকর্তাদের একাংশ পাড়ি জমিয়েছিল সাদা হাতির দেশ অথবা শ্যাম দেশ নামে খ্যাত থাইল্যান্ডে। হযরত শাহজালাল (রহঃ) আন্তর্জাতিক বিমানবন্দর, বাংলাদেশ থেকে যাত্রা শুরু করে পর্যায় ক্রমে থাইল্যান্ডের পাতায়া, কোরাল আইল্যান্ড, জেমস গ্যালারী এবং রাজধানী ব্যাংককে অবস্থিত সাফারী পার্ক পরিদর্শন করেন।

সমুদ্র সৈকত, শপিং, রেস্তরাঁসহ থাইল্যাণ্ডের অন্যতম গুরুত্বপূর্ণ পর্যটন শহর পাতাইয়ার বিভিন্নস্থান পরিদর্শন করে সকলেই অত্যন্ত মুগ্ধ হন। ব্যাংককের দক্ষিণে প্রায় দেড়শো কিলোমিটার দূরে এশিয়ার অন্যতম এই সি বিচ রিসোর্ট-পাতাইয়ার আনন্দ-বিনোদন তাদের সকলের কাছে অনেকদিন মনে থাকবে বলে সফরকারী দলের সদস্যরা জানান।। এসব মোহনীয় স্পট পরিভ্রমণ শেষে সকলেই সুস্থ শরীরে দেশে প্রত্যাবর্তন করেন।

সফরকারী দলের নেতৃত্বে ছিলেন বায়ো কেয়ার এগ্রো লিমিটেডের ন্যাশনাল সেলস ম্যানেজার জনাব মোঃ শরিফ হোসেন এবং সিনিয়র ডেপুটি সেল্স ম্যানেজার জনাব মোঃ শাহ আলম। সফর সঙ্গী হিসাবে আরো ছিলেন মেহেদী হোসেন(টি.এম.) জামালপুর, মোঃ আমিনুল আসলাম (টি. এম) কাপাসিয়া , রেজাউল করিম (এম.ও )জামালপুর এবং ব্যবসায়িক পার্টনার মোঃ জাকারিয়া, সাতকানিয়া, চট্রগ্রাম; হরে কৃষ্ণ বৈরাগী, বাংলাদেশ হ্যাচারি; ইব্রাহিম খলিল, নবদ্বীপ পোল্ট্রি, মাদারগঞ্জ, জামালপুর।