Monday, 25 June 2018

 

দশম বর্ষে SMG ANIMAL HEALTH

এগ্রিলাইফ২৪ ডটকম:২০০৯ সালের ১ জানুয়ারী থেকে স্বল্প পরিসরে যাত্রা শুরু করে বর্তমানে এ্যানিমেল হেলথ্ সেক্টরে SMG Animal Health সকলের কাছে একটি বিশ্বস্থ প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। "Quality, Honesty and Hard Work" এই তিনটি মূলমন্ত্রকে সামনে রেখে আজকের এ অবস্থানে আসতে পেরে সংশ্লিস্ট সকলের নিকট আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন কোম্পানীটির ব্যবস্থাপনা পরিচালক জনাব মো: এস,এম শফিকুল গণি। 

দশম বর্ষে পদার্পণ উপলক্ষে কোম্পানিটি তাদের সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে উত্তরার হেড অফিসে ঘরোয়াভাবে দিনটি উদযাপন করে। এসময় শফিকুল গণি বলেন ব্যবসার শুরুর দিকে তাদেরকে নানা বাধা বিপত্তির সম্মুখীন হতে হয়েছে। তবে দমে যান নি তিনি; ধীরে ধীরে সামনের দিকে এগুতে থাকে SMG । সততা, দক্ষতা, কঠোর পরিশ্রম এবং কাজের প্রতি ভালবাসায় বলীয়ান হয়ে প্রথম দিকের ধাক্কা পিছনে ফেলে সাফল্যের মুখ দেখতে শুরু করে কোম্পানীটি। এভাবেই ২০১১ সাল পর্যন্ত SMG প্রোপ্রাইটর কোম্পানী হিসেবে নিবন্ধিত থাকার পর ২০১২ সাল থেকে SMG লিমিটেড প্রতিষ্ঠানে রূপ নেয়।

এরপর খুব জোরেশোরে কার্যক্রম শুরু করেন তারা। কিন্তু এবারো অনেক ধাক্কা; মহান আল্লাহ্ পাকের উপর ভরসা রেখে কোম্পানীর সকল কর্মকর্তা ও কর্মচারীকে সাথে নিয়ে সততা ও কঠোর পরিশ্রম করতে থাকেন তিনি। এসময় শফিকুল গণি বিদেশের খ্যাতনামা কয়েকটি কোম্পানীর পল্য বাজারজাতকরণের উদ্যোগ নেন। তাদের আমদানীকৃত সকল পণ্যগুলির শতভাগ গুনগত মানের দিকে লক্ষ রেখে নিরলসভাবে এনিম্যাল হেলথ্ সেক্টরে নিজেদের আত্মনিয়োগ করেন তারা সকলেই। মাঠ পর্যায়ের প্রান্তিক খামারী, প্রাণিসম্পদ কর্মকর্তা, পোল্ট্রি কনসালট্যান্ট, ভেটেরিনারিয়ান, বিভিন্ন পর্যায়ের ডিলার, ব্রীডার ফার্ম, ফিড মিলগুলির সাথে নিবিড় যোগাযোগ রাখতে শুরু করেন। এভাবেই সকলের সহযোগিতায় দীর্ঘ ৯ বছর পর ধীরে ধীরে আজকের অবস্থানে এসে দাঁড়িয়েছে এসএমজি এ্যানিমেল হেলথ্ লিমিটেড।

অনুষ্ঠানের শেষ দিকে কোম্পানীর পণ্য বিপনণে সফল টাংগাইল এর সিনিয়র এরিয়া ম্যানেজার নুরুল ইসলাম এবং গাজীপুরের কাপাসিয়া অঞ্চলের এরিয়া ম্যানেজারকে একটি করে দুইটি আকর্ষনীয় ট্যাব পুরস্কার প্রদান করেন জনাব মো: এস,এম শফিকুল গণি। এছাড়া টাংগাইলের সিনিয়র এরিয়া ম্যানেজারের টিমের সকলকেই পুরস্কৃত করা হয়। এসময় সকল কর্মকর্তা কোম্পানীর এমডি জনাব মো: এস,এম শফিকুল গণিকে তাদের কাজে সহযোগিতা এবং উৎসাহ প্রদান করার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

"Quality, Honesty and Hard Work" এই তিনটি মূলমন্ত্র নিয়ে ভবিষ্যতে সামনের দিকে এগিয়ে যাবে SMG ANIMAL HEALTH এমনটাই প্রত্যাশা এ্যানিমেল হেলথ্ সেক্টরের সকলে। দশম বর্ষে পদার্পণ উপলক্ষে এগ্রিলাইফ২৪ ডটকম পরিবারের পক্ষ থেকে SMG ANIMAL HEALTH-এর সকলের প্রতি রইলো অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।