Monday, 20 August 2018

 

সুবিধা বঞ্চিত শীতার্তদের সহায়তায় এগিয়ে এলো AHCAB

এগ্রিলাইফ২৪ ডটকম:তীব্র শীতে কাঁপছে দেশ সেই সাথে নিদারুণ কষ্টে ভুগছে সমাজের অসহায় দরিদ্র জনগণ। এসময় হাজারো অসহায় মানুষ শীতের তীব্রতায় খোলা আকাশের নীচে বাঁচার লড়াই করছে। দেশের হতদরিদ্র, সুবিধা বঞ্চিত অসহায় শীতার্তদের পাশে এখন শীতের গরম কাপড়ের বড্ড প্রয়োজন।

সমাজের সুবিধা এসব বঞ্চিত শীতার্তদের সহায়তায় এবার এগিয়ে এলো Animal Health Companies Association (AHCAB); সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ৯ জানুয়ারী মঙ্গলবার রাজধানীর ফার্মগেটে AHCAB অফিসে সংগঠনটি শীতার্তদের মাঝে কম্বল বিতণের কর্মসূচী শুরু করেছে।

আহকাব মহাসচিব ডা:মো: কামরুজ্জামান এগ্রিলাইফ২৪ ডটকমকে বলেন আমাদের সকলকে দেশের হতদরিদ্র, সুবিধা বঞ্চিত অসহায় শীতার্তদের পাশে দাড়াতে হবে। আমাদের সমাজে আরাম আয়েশের জন্য অনেক টাকা দিয়ে শীতকাপড় ব্যবহার করে থাকেন কিন্তু আমাদের আশে-পাশের গরিব অসহায় দরিদ্র লোকটি শীতনিবারন করতে পারছে না শীতকাপড়ের অভাবে। তাই যার যার সামর্থ অনুযায়ী আশে পাশের হতদরিদ্র শীতার্তদের সহায়তায় এগিয়ে আসার আহবান জানান তিনি।

তিনি আরো বলেন AHCAB এর পক্ষ থেকে প্রায় তিন হাজারের মতো বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে। তারা এসব কম্বলগুলি শীতপ্রবণ এলাকা বিশেষ করে উত্তরের জেলাগুলিতে প্রেরণের উদ্যোগ নিয়েছেন। তিনি মনে করেন প্রাণিসম্পদ সেক্টরের সকলেই এসব কাজে এগিয়ে এসে শীতের এসময়টিতে গরীব অসহায়দের পাশে দাঁড়াবেন।

কম্বল বিতরনী কার্যক্রমে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন মো: মাহবুবুর রহমান, তসলিম খান, মো: সোহেল ইকবাল, এগ্রিলাইফ২৪ ডটকমের সম্পাদক কৃষিবিদ মো: শফিউল আজম ও আহকাবের অফিস সেক্রেটারী জনাব কামরুল ইসলাম।