Monday, 25 June 2018

 

বর্ণিল আয়োজনে প্যারাগন গ্রুপের ২২তম বার্ষিক পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ ডটকম ডেস্ক::'আপনাদের সরাসরি সহযোগিতায় দেশের মানুষের আমিষ চাহিদা পূরণে এসবের প্রধান উৎস মুরগি, ডিম ও মাছ উৎপাদন এবং এর সার্বিক মান ও সুস্বাস্থ্য রক্ষায় আমরা নিরলস কাজ করে যাচ্ছি। সুস্থ সবল জাতি গঠন ও উজ্জ্বল সম্ভাবনাময় দেশ বিনির্মাণে, আমাদের আপনারা-আমরা পরস্পরের অংশীদার। এই সম্মান, এই গর্ব আপনার আমার সকলের।'

'আমরা একসাথে ছিলাম একসাথে আছি এবং ভবিষ্যতেও একজন আরেকজনের সহায়ক এবং পরিপূরক হিসেবে কাজ করে আগামীর বর্ণিল দিনগুলোকে স্বাগত জানাবো' কথাগুলো বলছিলেন পোল্ট্রি ও মৎস্য সেক্টরে দেশের স্বনামধন্য কোম্পানি প্যারাগন গ্রুপের  ব্যবন্থাপনা পরিচালক এবং বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি)-এর সভাপতি জনাব মশিউর রহমান।

"আগামীর পথে, এক সাথে" শ্লোগান নিয়ে পোল্ট্রি শিল্পে দেশের খ্যাতনামা কোম্পানী প্যারাগন গ্রুপের ২২তম বার্ষিক পরিবেশক সম্মেলনে তিনি এসব কথা বলেন। শনিবার (১৩ জানুয়ারী) রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে উক্ত সম্মেলনের  আয়োজন করা হয়।

দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত প্যারাগন, উষা এবং চমক ব্র্যান্ডের পরিবেশক ও অতিথিদের উষ্ণ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে জনাব মসিউর রহমান বলেন, আপনাদের নিরলস প্রচেষ্টা এবং আন্তরিকতার কারণেই এত বিশাল কর্মযজ্ঞ এত সফলভাবে বিগত দুই দশকেরও বেশি সময় ধরে সম্পাদন করতে পারছি এবং যার ফলে সারাদেশে প্যারাগন গ্রুপ এর সুনাম উত্তরোত্তর বৃদ্ধি পেয়েছে।

এছাড়াও জনাব মসিউর রহমান ২০১৭-১৮ সনের ব্যবসা সম্প্রসারণের জন্য কোম্পানির গৃহীত পদক্ষেপ সম্মেলনে আগত পরিবেশকদের সামনে উপস্থাপন করেন এবং বাৎসরিক বিক্রয় সফলতার উপর পরিবেশকদের হাতে ক্রেস্ট, অর্থ সম্মানি তুলে দেন এবং বিদেশ ভ্রমণের সুযোগ ঘৌষণা করেন। উল্লেখ্য এর আগে তিনি প্রতি বছরের ন্যায় এবছরও সম্মেলনে আগত পরিবেশক এবং তাদের পরিবার পরিজনের সাথে স্টেজ থেকে নেমে আলাদা আলাদাভাবে কুশল বিনিময়ের মাধ্যমে পরিচিত হন এবং ফটোসেশন করেন।

দেড় হাজারের উপর অতিথি পরিবেশকগণ সকাল থেকেই সম্মেলনে আসতে শুরু করেন। পরিবেশকদের উপস্থিতি এক সময় অনুষ্ঠানটি মিলনমেলায় রুপ নেয়। সকাল নয়টায় হাজী ফুল মিয়া সরকার কর্তৃক পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এবং জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে সবাই দাঁড়িয়ে সম্মান প্রদর্শনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

সম্মেলনে প্যারাগন গ্রুপের সিইও (চীফ অপারেটিং অফিসার) জনাব সোহেল ইবনে সাত্তার স্বাগত বক্তব্যের মাধ্যমে আগত পরিবেশক ও তাদের পরিবার এবং আয়োজক সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্যারাগন গ্রুপের ব্যবস্থাপনা পর্ষদের পক্ষ থেকে অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, আজকের এই উৎসবের মাধ্যমে, আপনাদের স্বপ্ন ও প্যারাগন গ্রুপের স্বপ্ন বাস্তবায়নের পথে আরেকটি নতুন বছর এর সূচনা করছি। এই সম্মেলন এখন শুধু ব্যবসায়িক বা আনুষ্ঠানিক আলোচনা এবং মত বিনিময়ের মাঝে সীমাবদ্ধ নেই, বরং এটি এক উৎসব ও আনন্দঘন মিলন মেলায় পরিণত হয়েছে। পরিবেশকরা হচ্ছেন প্যারাগন গ্রুপের প্রাণ। আপনাদের আন্তরিকতা ও সহযোগিতার এবং মাননীয় ব্যবস্থাপনা পরিচালকের সুযোগ্য নেতৃত্বে প্যারাগন গ্রুপ আজ দেশের শীর্ষ পোল্ট্রি প্রতিষ্ঠানে পরিণত হয়েছে।

এসময় জনাব সোহেল ইবনে সাত্তার অনুষ্ঠান আয়োজনের ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির অন্যতম কর্ণধার মিসেস সেগুফতা ইসলামের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও আত্নার মাগফেরাত কামনা করেন।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন প্যারাগন গ্রুপের সম্মানিত পরিচালক মিসেস ইয়াসমিন রহমান এবং জনাব মেহরান রহমান। অনুষ্ঠানে মিসেস ইয়াসমিন রহমান পারাগন কাষ্টমার কেয়ার হটলাইনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন এবং জনাব মেহরান গ্রুপের অগ্রগতির উপর একটি তথ্যচিত্র উপস্থাপন করেন।

অন্যান্য বছরের মত এ বছরও আগত পরিবেশকদের জন্য র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্র অনুষ্ঠানটি পরিচালনা করেন স্বয়ং ব্যবস্থাপনা পরিচালক জনাব মসিউর রহমান। র‌্যাফেল ড্র'র ফাঁকে ফাঁকে কথার জাদুদে সবাইকে মাতিয়ে রাখেন এসময় তিনি। এছাড়াও অনুষ্ঠানে প্রত্যেক ডিলারদের জন্য বরাদ্দ ছিল আকর্ষনীয় গিফট হ্যাম্পার।

সবশেষে আমন্ত্রিত অতিথিগণ আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন যাদুকর জনাব জুয়েল আইচের মনোমুগ্ধকর যাদু উপভোগ করেন এবং এর পরপরই সাংস্কৃতিক অনুষ্ঠান ও মধ্যান্নভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।-প্রেস বিজ্ঞপ্তি