Saturday, 21 April 2018

 

আদর্শ ফিডের বার্ষিক সম্মেলন'২০১৭ অনুষ্ঠিত

ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও নানা ধরনের জাকজমকপূর্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে কক্সবাজারের অভিজাত হোটেল বিচ ওয়েতে দেশের ফিড ইন্ডাষ্ট্রিতে স্বনামধন্য প্রতিষ্ঠান পপুলার পোল্ট্রি এন্ড ফিস ফিডস্ লিমিটেড এর বার্ষিক সম্মেলন'২০১৭ অনুষ্ঠিত হয়েছে। গত ১৮-২১ জানুয়ারী পর্যন্ত অনুষ্ঠিত বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্জ মোঃ সাদিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কোম্পানীর পরিচালক আলহাজ্জ মোঃ মাহবুব আলম, উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালকের সহধর্মিনী আলহাজ্জ মোছাঃ ফাতেমা বেগম এবং পরিচালকের সহধর্মিনী মিসেস নার্গিস আলম।

প্রধান অতিথি আলহাজ্জ মোঃ সাদিকুল ইসলাম সাহেব তার বক্তব্যে বলেন “আদর্শ ফিডের গুনগত মানের প্রশ্নে আপস করবেনা”। বিশেষ অতিথি আলহাজ্জ মোঃ মাহবুব আলম বলেন “আমাদের লক্ষ্য অর্জনের জন্য গুনগত মানের কোন বিকল্প নাই”।সম্মেলনে কোম্পানীর এজিএম ডাঃ মোঃ আফাজুর রহমানের পরিচালনায় আরো বক্তব্য রাখেন নির্বাহী পরিচালক মোঃ আল মামুন, এজিএম-শাহ্ মোহম্মদ মামুন, সেলস্ ম্যানেজার আব্দুল করিম খান, একাউন্ডস্ ম্যানেজার মোঃ ফারুক হোসেন, ডেপুটি ম্যানেজার মোঃ তরিকুল ইসলাম ও প্রমুখ।

সম্মেলনকে কেন্দ্র করে বিভিন্ন খেলাধুলায় মেতে উঠেছিল পপুলার পোল্ট্রি এন্ড ফিস ফিডস্ পরিবার।আয়োজন করা হয় ক্রিকেট এবং ফুটবল। ক্রিকেট এবং ফুটবল দলের অধিনায়ক ছিলেন যথাক্রমে-মোঃ নাসিফ বিন আলম ও মোঃ আব্দুল আহাদ।

২১ জানুয়ারী এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।