Saturday, 21 April 2018

 

আলম গ্রুপ অব কোম্পানীজ-এর চেয়ারম্যান হাজী ছিদ্দিক মিয়ার ইন্তেকাল

এগ্রিলাইফ২৪ ডটকম:পঁচা পোল্ট্রি ফিডস্ খ্যাত আলম গ্রুপ অব কোম্পানীজ-এর চেয়ারম্যান হাজী ছিদ্দিক মিয়া গত ২৫ জানুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যা ৭:১৫ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করিয়াছেন। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, ৫ পুত্র ও ৩ কন্যা, নাতি-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

২৬ জানুয়ারী শুক্রবার বিকেলে ৩:০০ টায় কুলিয়ারচর ডিগ্রী কলেজ মাঠে নামাজে জানাযা শেষে মরহুমের নিজ গ্রাম কুলিয়ারচর উপজেলার বেতিয়ারকান্দি গ্রামে পারিবারিক গোরস্থানে মরহুমকে দাফন করা হয়। এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক লোক মরহুমের জানাযায় অংশগ্রহন করেন।

এদিকে হাজী ছিদ্দিক মিয়ার ইন্তেকালে পোল্ট্রি অঙ্গনের সকলের মাঝে এক শোকের ছায়া নেমে আসে। সকলেই তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেছেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

আগামী ২৯ জানুয়ারী রোজ সোমবার বাদ আছর বেতিয়ারকান্দির জামিয়া ছিদ্দিকিয়া মাদ্রাসা প্রাঙ্গনে মরহুমের কুলখানি অনুষ্ঠিত হবে। মরহুমের কুলখানীতে শরীক হওয়ার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন মরহুমের পরিবারবর্গ।