Wednesday, 26 September 2018

 

মানসম্পন্ন পণ্য ও সেবা প্রদান করে এগিয়ে যাওয়াই ইয়ন গ্রুপের মূল লক্ষ-মোমিন উদ দৌলা

এগ্রিলাইফ২৪ ডটকম:সঠিক ও গুণগত মানসম্পন্ন পণ্য ও সেবা প্রদান করে এগিয়ে যাওয়াই ইয়ন গ্রুপের মূল লক্ষ। এজন্য প্রতিযোগিতামূলক মার্কেটে মাঠ পর্যায়ে খামারিদের টেকনিক্যাল সার্ভিস ও সেবা সময়মতো প্রদান করতে হবে। ৪ মার্চ রবিবার রাজধানীর মহাখালীর রাওয়া কনভেনশন সেন্টারে দিনব্যাপি ইয়ন এনিম্যাল হেলথ প্রোডাক্টস লি:-এর বার্ষিক সম্মেলন-২০১৭-তে প্রধান অতিথির বক্তব্যে ইয়ন গ্রুপ অব ইন্ডস্ট্রিজ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জনাব মোমিন উদ দৌলা এসব কথা বলেন।

ইয়ন এনিম্যাল হেলথ প্রোডাক্টস লি:-এর সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে জনাব মোমিন উদ দৌলা আশা প্রকাশ করে বলেন, আমরা এমন একটি ব্যবসা পরিচালনা করছি যেটা পৃথিবীর জন্মলগ্ন থেকে শুরু হয়েছে এবং তা কিয়ামত পর্যন্ত চলমান থাকবে। বিগত বছরের ভুল ত্রুটি থেকে শিক্ষা নিয়ে আগামী দিনগুলোতে তা প্রয়োগের মাধ্যমে নিজেকে সফলভাবে উপস্থাপন করার লক্ষে সকলকে নিরলসভাবে কাজ করার নির্দেশনা প্রদান করেন তিনি।

জনাব মোমিন উদ দৌলা আরো বলেন, কোম্পানির প্রতিষ্ঠা লগ্ন থেকে ইয়ন গ্রুপ তার পণ্যের মান ও সেবার সাথে কখনোই কোনো প্রকার আপোষ করেনি এবং ভবিষ্যতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। বিগত দিনে সেলস অফিসারদের নিকট থেকে তারা যে সহযোগিতা ও ভালোবাসা পেয়েছেন, তার জন্য তিনি সকল সেলস অফিসারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং এই সেক্টরের উন্নয়নে একসাথে মিলেমিশে কাজ করার প্রত্তয় ব্যক্ত করেন।

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এ সম্মেলন শুরু হয়। এরপর পরিচিতি পর্ব শেষে রিজিওনাল সেলস ম্যানেজারবৃন্দ তাদের রিজিওনালের বার্ষিক সেলস রিপোর্ট পেশ করেন।

দিনব্যাপি এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ন গ্রুপের ভাইস চেয়ারম্যান মেজর এবিএ মেসবাহ উদ দৌলা (অব:) এবং পরিচালক তানিম উদ দৌলা।

ইয়ন এনিম্যাল হেলথ প্রোডাক্টস লি: এর ডেপুটি জেনারেল ম্যানেজার মো: মাহমুদ আলম এর সার্বিক পরিচালনায় সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জেনারেল ম্যানেজার (ফিড, ফিশ ও পোল্ট্রি ফার্ম) মো: হাসান মাহমুদ, জেনারেল ম্যানেজার (একাউন্টস এন্ড ফাইনান্স) মো: শামসুজ্জোহা, জেনারেল ম্যানেজার (এইচ আর এন্ড এডমিন) সুলতান মাহমুদ, ডেপুটি জেনারেল ম্যানেজার (ফিড ডিভিশন) মো: শাহজাহান, এজিএম (একুয়াকালচার বিজনেস) মনসুর আলম, এজিএম মোহাম্মদ নাজিম উদ্দিনসহ বিজনেস লিডার্স ফোরামের সদস্যবৃন্দ, গ্রুপের বিভিন্ন অংঙ্গ প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাবৃন্দ, ইয়ন এনিমেল হেলথ প্রোডাক্টস লি: এর ন্যাশনাল সেলস ম্যানেজার মো: হানিফ হোসেন নাজমুল, মার্কেটিং ম্যানেজার ডা: ছাদেকুর রহমান, ইয়ন এনিমেল হেলথ প্রোডাক্টস লি: এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দসহ প্রায় চারশত সদস্য।

অনুষ্ঠান শেষে আকর্ষণীয় র‌্যাফেল ড্র অনুস্থিত হয়। সবশেষে ইয়ন গ্রুপের ভাইস চেয়ারম্যান মেজর এবিএ মেসবাহ উদ দৌলা (অব:) ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্ত ঘোষণা করেন।