Sunday, 22 April 2018

 

গলফার সিদ্দিকুরকে "Lifetime Achievement Award" প্রদান করলো "দি লিড বেটার গলফ একাডেমী বাংলাদেশ"

এগ্রিলাইফ২৪ ডটকম, ডেস্ক:বিশ্বের অন্যতম প্রধান গলফ একাডেমী “দি লিড বেটার গলফ একাডেমী বাংলাদেশ” দেশের জনপ্রিয় গলফার মোঃ সিদ্দিকুর রহমানকে "Lifetime Achievement Award" প্রদান করেছে। শুক্রবার, ১৩ এপ্রিল বিকালে কুর্মিটোলা গলফ একাডেমি অবস্থিত “দি লিড বেটার গলফ একাডেমী বাংলাদেশ” প্রাঙ্গনে এই লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

দেশের অন্যতম প্রধান এগ্রো বেজড প্রতিষ্ঠান ইয়ন গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এবং দি লিড বেটার গলফ একাডেমী বাংলাদেশ-এর চেয়ারম্যান জনাব মোমিন উদ দৌলার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর মুখ্য সচিব জনাব মোঃ নজিবুর রহমান। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ গলফ ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল একেএম আব্দুল্লাহিল বাকি।

প্রধান অতিথির বক্তব্যে জনাব মোঃ নজিবুর রহমান বলেন, আমি খুবই আনন্দিত এটা জেনে যে, “দি লিড বেটার গলফ একাডেমী বাংলাদেশ” অর্জনের স্বিকৃতি স্বরুপ এদেশের জনপ্রিয় গলফার মোঃ সিদ্দিকুর রহমানকে আজীবন সম্মাননা পদক প্রদান করেছে। একই সাথে তাকে আজীবন সদস্য পদ প্রদানের মাধ্যমে দি লিড বেটার গলফ একাডেমী তাকে সর্বোচ্চ প্রশিক্ষণ গ্রহনে সহযোগীতা করবে।

মাননীয় প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আশা প্রকাশ করেন সিদ্দিকুর রহমান ভবিষ্যতে অনেক বেশি সফলতা অর্জন করার মাধ্যমে আন্তর্জাতিক অঙ্গনে এদেশের ভাবমূর্তি উজ্জ্বল করবে। তিনি বাংলাদেশের গলফের উন্নয়নের জন্য এই মহৎ উদ্দ্যোগ গ্রহণ করার জন্য লিড বেটার গলফ একাডেমী বাংলাদেশ, ফ্রান্সাইজী গ্লোবাল ব্রান্ডকে বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন। গলফের প্রতি ভালোবাসা এবং আন্তরিকতার জন্য জনাব মোমিন উদ দৌলার প্রতি তিনি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রধান অতিথি আশা প্রকাশ করেন জনাব মোমিন সাহেবের স্বপ্ন পূরণের মাধ্যমে বাংলাদেশের তরুণ গলফাররা উক্ত সুযোগকে কাজে লাগিয়ে সিদ্দিকুর রহমানের মতো সফল গলফার হিসেবে নিজেকে আত্মপ্রকাশ করার মাধ্যমে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে সক্ষম হবে।

সবশেষে তিনি মনে করেন “লাইফ টাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড” গলফার সিদ্দিকুর রহমান এর জীবনে এক অনন্য মাত্রা হয়ে থাকবে এবং তিনি গলফ ক্যারিয়ার সফলতার চরম শিখরে আরোহণ করবে।

শুভেচ্ছা বক্তব্যে “দি লিড বেটার গলফ একাডেমী বাংলাদেশ”-এর চেয়ারম্যান মোমিন উদ দৌলা গলফ এর মাধ্যমে বাংলাদেশকে বিশ্ব দরবারে পরিচিত করার জন্য সিদ্দিকুরকে ধন্যবাদ জানান। তিনি বলেন “দি লিড বেটার গলফ একাডেমী বাংলাদেশ”এর মাধ্যমে সিদ্দিকুরকে লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড প্রদান করতে পেরে গৌরবান্বিত বোধ করছেন। তিনি আশা প্রকাশ করেন, এই অ্যাওয়ার্ড গ্রহনের মাধ্যমে সিদ্দিকুর বাংলাদেশের ভাবমূর্তি আরো উজ্জ্বল করতে সক্ষম হবে।

অনুষ্ঠানে ইয়ন গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এর ভাইস চেয়ারম্যান মেজর এ বি এ মেজবাহ উদ দৌলা, ইয়ন গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এর বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।