Monday, 25 September 2017

 

FCM পরিদর্শণ করলেন গোল্ডেন পোল্ট্রি এন্ড ফিস ফিডস্ লি: এর ব্যবস্থাপনা পরিচালক

এগ্রিলাইফ২৪ ডটকম:দেশে এনিম্যাল হেলথ্ সেক্টরের ফিড মিলগুলিতে অত্যাধুনিক মানের মেশিনারিজ সরবরাহের মাধ্যমে সেবা দিয়ে যাচ্ছে FCM। সেবাদানের পাশাপাশি FCM বাংলাদেশের আগ্রহী ফিডমিল উদ্যোক্তাদেরকে চীনে অবস্থিত তাদের কারখানা পরিদর্শণে সব সময়ই আমন্ত্রণ জানায়।

FCM এর কার্যক্রমকে শুধুমাত্র কথাতে সীমাবদ্ধ না রেখে আগ্রহী উদ্যোক্তাগণকে স্বচক্ষে অনুধাবন করে সঠিক সিদ্ধান্ত গ্রহণে সহযোগিতা করাই এর অন্যতম কারণ বলে জানালেন FCM এর স্থানীয় প্রতিনিধি কোম্পানী চিকস্ এন্ড ফিডস্ লিমিটেডের উর্ধতন কর্মকর্তারা।এরই ধারাবাহিকতায় সম্প্রতি FCM কারখানা পরিদর্শণ করলেন নাটোরের গোল্ডেন পোল্ট্রি এন্ড ফিস ফিডস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব এস.এম. আসাদুজ্জামান লিটন। এসময় সফরসঙ্গী হিসেবে তাঁর সাথে ছিলেন চিকস্ এন্ড ফিডস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব এখলাসুল হক। সফরকালে FCM’র সামগ্রিক কর্মকান্ড পর্যবেক্ষণ করে এবং সর্বাধুনিক প্রযুক্তি সম্পর্কে অবহিত হয়ে উদ্যোক্তা অত্যন্ত সন্তোষ প্রকাশ করেন।

উল্লেখ্য FCM প্রতিনিয়ত মেশিনপত্রের গুণগতমান বৃদ্ধির জন্য নতুন নতুন টেকনোলজি প্রয়োগ করছে ফলশ্রুতিতে মেশিনের ফিড প্রডাকশন কখনও ব্যাহত হয় না এবং মান থাকে অক্ষুন্ন। FCM তাদের সামগ্রিক কর্মকান্ড উদ্যোক্তা পর্যায়ে আরো ছড়িয়ে দেয়ার লক্ষ্যে বাংলাদেশের আগ্রহী ফিডমিল উদ্যোক্তাদেরকে চীনে অবস্থিত তাদের কারখানা পরিদর্শণে সব সময় আমন্ত্রণ জানায়।

-চিকস্ এন্ড ফিডস্ নিউজ লেটারের সৌজন্যে