Thursday, 23 November 2017

 

নতুন কর্পোরেট অফিসে ইয়ন গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর ১৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক,এগ্রিলাইফ২৪ ডটকম:ইয়ন গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর ১৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী এবং নতুন কর্পোরেট অফিস এর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাজধানী ঢাকার ৩০৪, তেজগাঁও ইন্ডাষ্ট্রিয়া এরিয়ায় (চ্যানেল আই ভবনের দক্ষিণে) ইয়ন গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর মনোরম দৃষ্টি নন্দন প্রধান কার্যালয়ে এ অনুষ্ঠানে ইয়ন গ্রুপের ব্যবসায়িক এসোসিয়েটস্, সহযোগী বিভিন্ন প্রতিষ্ঠানের পরিচালকবৃন্দ, উর্ধতন কর্মকর্তা ও কর্মচারীরা অংশ নেন।

পবিত্র কোরআন তেলওয়াত এর মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়। এরপর ইয়ন গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা উপস্খিত সকলকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য দেন। এসময় তিনি বাংলাদেশে ইয়ন গ্রুপের ব্যবসায়ের সূচনা থেকে আজকের অবস্থানের সংক্ষিপ্ত বক্তব্য তুলে ধরেন।

তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে তাদের কোম্পানীর আগামী দিনের কার্যক্রম সম্পর্কে সংক্ষিপ্ত বক্তব্য তুলে ধরেন।

এরপর কোম্পনীর শুরু থেকে অবদান রাখা উর্ধতন কর্মকর্তারা তাদের অভিজ্ঞতা বিনিময় করেন।তাঁরা সকলেই ইয়ন গ্রুপে কাজ করতে পেরে নিজেদেরকে ধন্য মনে করেন বলে জানান। এসময় তাঁরা কার্যক্রম পরিচালনায় কোম্পানীর পরিচালকবৃন্দের সহযোগিতার কথা কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন।  

পরে কোম্পানীতে সফলভাবে দায়িত্বপালন করা অভিজ্ঞ কর্মী, কর্মকর্তা ও সহযোগী প্রতিষ্ঠানদের প্রতিনিধিদের হাতে ক্রেষ্ট দিয়ে সম্মাননা জানান মোমিন উদ দৌলা।

এরপর কোম্পানীর পরিচালকবৃন্দ সহ সকলে মিলে কেক কেটে ১৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন।

র‌্যাফেল ড্র এবং নৈশভোজের মধ্যে দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।