Saturday, 18 November 2017

 

নাটোরের দত্তপাড়ায় এক্সিম ব্যাংকের ১১২তম শাখা উদ্বোধন

ব্যবসা-বানিজ্য ডেস্ক:প্রাচীন ঐতিহ্যের শহর নাটোরের দত্তপাড়ায় সম্প্রতি এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড এর ১১২তম শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। নাটোরের দত্তপাড়ার আলহাজ্জ সুপার মার্কেট,বড় হরিশপুর, এলাকায় অবস্থিত শাখায় আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, নাটোর সদর উপজেলা চেয়ারম্যান শরীফুল ইসলাম রমজান, ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শাহ্ মোঃ আব্দুল বারী সহ প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া এক্সিম ব্যাংকের অগ্রযাত্রার কথা উল্লেখ করে বলেন, এক্সিম ব্যাংকের শরীয়াহসম্মত ব্যাংকিং দেশসহ সারা বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছে। তিনি ব্যাংকের দৃঢ় আর্থিক অবস্থান, গ্রাহকবান্ধব বিনিয়োগ ও আমানত সেবাসমূহ সম্পর্কে আলোচনা করেন এবং সিএসআর কার্যক্রমে ব্যাংকের অবদানসহ দেশীয় ও আন্তর্জাতিক বিভিন্ন পদক ও স্বীকৃতির কথা উল্লেখ করে স্থানীয় ব্যবসায়ীদেরকে এক্সিম ব্যাংকের কল্যাণমুখী ব্যাংকিংয়ের অংশীদার হওয়ার আহ্বান জানান। এছাড়াও ক্ষুদ্র ব্যবসায়ী, নারী উদ্যোক্তা সহ কৃষি ঋণকে বিশেষ দৃষ্টিতে দেখার প্রত্যয় ব্যক্ত করেন।-প্রেস বিজ্ঞপ্তি