Friday, 17 November 2017

 

কুমিল্লার রাজপুর শাখায় এক্সিম ব্যাংকের গ্রাহক সমাবেশ ২০১৬ অনুষ্ঠিত

ব্যবসা-বানিজ্য ডেস্ক: গ্রাহকের সাথে নিবিড় বন্ধনকে আরো সুদৃঢ় করতে কুমিল্লার রাজাপুরে অবস্থিত রাজাপুর শাখার গ্রাহক সমাবেশ গত ২৪ ডিসেম্বর ২০১৬ রাজাপুরে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য লে. কর্নেল অব. সিরাজুল ইসলাম বীরপ্রতিক (বার), রঞ্জন চৌধুরী, খন্দকার মোহাম্মদ সাইফুল আলম, উপব্যবস্থাপনা পরিচালকবৃন্দ এবং প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ ও আঞ্চলিক ব্যবস্থাকগণ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার স্থানীয় ব্যবসায়ীদেরকে পোল্ট্রি, ডেইরি, বিস্কুটসহ বিভিন্ন ধরণের ক্ষুদ্র শিল্প স্থাপনের জন্য পরমর্শ দেন।

অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া ব্যাংকের সার্বিক চিত্র তুলে ধরেন এবং এক্সিম ব্যাংকের সাথে ব্যবসায়িক সম্পর্ক আরো সুদৃঢ় করার আহ্বান জানান।

অনুষ্ঠানে উপস্থিত গ্রাহকগণ এক্সিম ব্যাংকের প্রোডক্ট ও সেবা নিয়ে তাদের সন্তুষ্টি প্রকাশ করেন এবং ব্যাংকের উত্তোরত্তর উন্নতি কামনা করেন।-প্রেস বিজ্ঞপ্তি