Monday, 18 December 2017

 

চতুর্থ বর্ষে পদার্পণ করলো “শ্রেষ্ঠ ফিড লিমিটেড”

এগ্রিলাইফ২৪ ডটকম:ব্যাপক উৎসাহ আর নানা আয়োজনের মধ্যে দিয়ে আজ সোমবার ২ জানুয়ারী চতুর্থ বর্ষে পদার্পণ করলো “শ্রেষ্ঠ ফিড লিমিটেড”। এ উপলক্ষে সকাল থেকেই শ্রেষ্ঠ ফিড লিমিটেডের বরিশাল কার্যালয়ে খামারী, পরিবেশক, কোম্পানীর উর্ধতন কর্মকর্তা, কর্মচারীদের নিয়ে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

সকাল ১১ টায় দোয়ার মাধ্যমে চতুর্থ বর্ষে পদার্পণ অনুষ্ঠানের সূচনা হয়। এরপর শ্রেষ্ঠ ফিড লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর জনাব নওরোজ জাহিদ রহমান সিঙ্গাপুুর থেকে স্কাইপের মাধ্যমে অনুষ্ঠানে আগত সকলকে শুভেচ্ছা জানান। এসময় তিনি কোম্পানীর উদ্দেশ্য, আগামীদিনের কর্মপরিকল্পনা সংক্ষেপে অবহিত করেন। শ্রেষ্ঠ ফিড লিমিটেডেকে এগিয়ে চলার পথে সহযোগিতা করার জন্য আগত সকল খামারী, পরিবেশক সহ সংশ্লিষ্টদের প্রতি তিনি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

অনুষ্ঠান উপলক্ষে কোম্পানিটি এক বর্ণাঢ্য র‍্যালীর আয়োজন করে। র‌্যালিটি বরিশাল নগরীর সিএন্ডবি রোড থেকে শুরু হয়ে চৌমাথা হয়ে বটতলায় গিয়ে শেষ হয়।। শ্রেষ্ঠ পণ্য, শ্রেষ্ঠ পরিচর্যা, শ্রেষ্ঠ পেশাজীবি এ তিনটি মূলনীতিকে সামনে রেখে ২০১৪ সালের ১ জানুয়ারী কোম্পানীটি আনুষ্ঠানিকভাবে তাদের যাত্রা শুরু করে। অল্প সময়ের মধ্যেই দেশের খামারীদের মাঝে “শ্রেষ্ঠ ফিড” বেশ আস্থা অর্জন করে।

এ প্রসঙ্গে শ্রেষ্ঠ ফিড লিমিটেডের জেনারেল ম্যানেজার (প্রডাকশন) ডা.আবুল খায়ের টেলিফানে এগ্রিলাইফ২৪ ডটকমকে জানান পণ্যের গুণগতমান সঠিক রাখতে তারা বরাবরই আপোষহীন এছাড়া দ্রুত এবং স্বল্পতম সময়ে খামারীদের শ্রেষ্ঠ সেবা দিতে তাদের টিম সর্বদাই তৎপর থাকেন। প্রান্তিক পর্যায়ে খামারীদের যুগোপযোগী প্রশিক্ষণ প্রদান এবং তাদের মেধাকে সর্বোচ্চ কাজে লাগিয়ে খামারকে সঠিকভাবে পরিচালনা করতে “শ্রেষ্ঠ ফিড লিমিটেড” নিরলসভাকে কাজ করে থাকে।

দিনব্যাপি অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন কোম্পানীর জেনারেল ম্যানেজার (সিআরডি) ডা.মঞ্জুরুল হক মজুমদার, জেনারেল ম্যানেজার (মার্কেটিং) মি:প্রবীর কুমার ধর, এজিএম ডা. কাওসার আহমেদ, ডেপুটি ম্যানেজার ডা. খালিদ হোসাইন প্রমুখ।

অনুষ্ঠানে চলতি মাস থেকেই শ্রেষ্ঠ ফিড লিমিটেড কর্তৃক “সোনালী ফিড” এবং আগামী ফেব্রুয়ারী মাস থেকে আসছে “ভাসমান ফিস ফিড” বাজারজাতকরণের ঘোষনা দেওয়া হয়। অনুষ্ঠান শেষে সকলকে মধ্যাহ্ন ভোজে আপ্যায়িত করা হয়।