Monday, 20 November 2017

 

ফিডের জগতে প্রবেশ করলো ফিনিক্স পোলট্রি

এগ্রিলাইফ২৪ ডটকম:দীর্ঘদিন ধরে পোলট্রি সেক্টরে সুনামের সাথে এগিয়ে চলেছে ফিনিক্স পোলট্রি। দেশে একদিন বয়সী লেয়ার বাচ্চার জাত হাইসেক্স ব্রাউন, হাইসেক্স হোয়াইট, ইসা ব্রাউন ও ব্রয়লার বাচ্চা কব্ব ৫০০ সফলতার সাথে বাজারজাত করে আসছে। যা খামারীদের মধ্যে আস্থার সৃষ্টি করেছে। বর্তমানে এর পাশাপাশি ব্রয়লার ফিড, লেয়ার ফিড, ফিস ফিড ও ক্যাটল ফিড বাজারজাত শুরু করেছে।

এবারের ওয়ার্ল্ড পোলট্রি শো এন্ড সেমিনারের দ্বিতীয় দিনে ফিনিক্স পোলট্রির ডিএমডি জনাব রাফিউল আহসান এমনটাই জানালেন। তিনি বলেন " ফিনিক্স গ্রুপ খামারীদের কথা চিন্তা করে শুরু থেকেই গুণগতমান সম্পন্ন একদিনের বাচ্চা বাজারজাত করে আসছে। নতুন করে ফিড বাজারজাতকরণ দেশের সকল পর্যায়ের খামারীদের মাঝে এক নতুন মাত্রা যোগ করবে।"  ফিডের জগতে ফিনিক্স পোলট্রির প্রবেশের সুখবরকে কেন্দ্র করে মেলায় আগত খামারী ও দর্শনার্থীদের তাদের স্টলে বেশ ভিড় লক্ষ্য করা যায়। এসময় বিশিষ্ট নাট্য ব্যক্তিত্ব ফজলুর রহমান বাবু, মীর সাব্বির উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার ড. নজরুল ইসলাম এগ্রিলাইফ২৪ ডটকমকে বলেন ফিডের গুণাগুণ অত্যন্ত ভালো মানের হওয়ায় খামারীদের মধ্যে বেশ সাড়া জাগিয়েছে। এছাড়াও বিস্তারিত তথ্যের জন্য ফিনিক্স গ্রুপের প্রধান কার্যালয় বাড়ি নং-৩৯-এ ( লেভেল-৫), রোড নং-৮, ধানমন্ডি, ঢাকাতে যোগাযোগ করা যাবে বলে জানান তিনি।

দীর্ঘদিনের অভিজ্ঞতার আলোকে ফিনিক্স পোলট্রি ফিড, সেক্টরেও ব্যাপক সুনাম বয়ে আনবে এমনটাই আশা দেশের খামরীদের।