Friday, 25 May 2018

 

বগুড়ায় SMS Feeds Limited-এর আঞ্চলিক অফিস ও ডিপোর কার্যক্রম শুরু

এগ্রিলাইফ২৪ ডটকম:"ফিডস্ এর জগতে অনন্য নাম, মানের জন্য আছে যার সুনাম" এ শ্লোগানকে সাথে নিয়ে দেশের খামারীদের নিকট জনপ্রিয় প্রতিষ্ঠান SMS Feeds Limited আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। খামারীদের দোরগোড়ায় তাদের উৎপাদিত পণ্য ও সেবা সেবা পৌঁছে দিতে ৪ ফেব্রুয়ারী রোববার সকাল ১১ টায় উত্তরবঙ্গের প্রানকেন্দ্র বগুড়ায় নওগাঁ রোড, চারমাথায় (সেফওয়ে মোটেল এর পূর্ব পার্শে) কোম্পানিটির আঞ্চলিক অফিস ও ডিপোর আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়েছে।

আঞ্চলিক অফিস ও ডিপোর উদ্বোধন উপলক্ষে সংক্ষিপ্ত এক অনুষ্ঠানের আয়োজন করে SMS Feeds; সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া শেষে ফিতা কেটে আঞ্চলিক কার্যালয় ও ডিপোর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এসময় SMS Feeds-এর Head of Sales জনাব আব্দুল্লাহীল মামুন, AGM (Sales & Marketing) মি: দিপক চন্দ্র পাল ছাড়াও উত্তরবঙ্গের ম্যানেজার জনাব কামরুল ইসলাম সহ অন্যান্য কর্মকর্তাগন এবং SMS Feeds-এর খামারীগণ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুধীজন উপস্থিত ছিলেন।

বক্তব্য রাখেন শেরপুর থানার পরিবেশক জনাব বিল্লাল হোসেন, কাহালুর জনাব ফখরুল ইসলাম এবং নাটোরের জনাব আব্দুল খালেক। অনুষ্ঠানে আগত ডিলার ও খামারীরা আশা প্রকাশ করে বলেন SMS Feeds Limited-এর আঞ্চলিক অফিস হাতের নাগালে পাওয়ায় খামারীদের ব্যবসা পরিচালনা করা এখন সহজ হবে। এখান থেকে দ্রুত পণ্য ও সেবা তাদের খামারকে আরো সমৃদ্ধ করবে বলে আশা প্রকাশ করেন অনুষ্ঠানের আগত সুধীজনরা।

এ প্রসঙ্গে SMS Feeds-এর Head of Sales জনাব আব্দুল্লাহীল মামুন এগ্রিলাইফ২৪ ডটকম প্রতিনিধিকে বলেন, এখান থেকে সমগ্র উত্তরবঙ্গে SMS Feeds-এর খামারী ও পরিবেশকরা SMS Feeds-এর উৎপাদিত পণ্য ও সেবা গ্রহন করতে পারবেন।
==============
আঞ্চলিক অফিস ও ডিপোর ঠিকানা:
আঞ্চলিক অফিস ও ডিপোর ঠিকানা:
বাসা নং: ইউ.৮১, সেফওয়ে মোটেল এর পূর্ব পার্শে
নওগাঁ রোড, চারমাথা, বগুড়া
মোবাইল: 01916-664445