Thursday, 23 November 2017

 

নতুন ঠিকানায় এক্সিম ব্যাংকের রাজশাহী শাখা

ব্যবসা-বানিজ্য ডেস্ক:গ্রাহকদেরকে আরো উন্নত সেবা প্রদানের লক্ষ্যে এক্সিম ব্যাংকের রাজশাহী শাখাকে নতুন ঠিকানায় (চেম্বার ভবন, অলকার মোড়, স্টেশন রোড, রাজশাহী) বিস্তৃত পরিসরে স্থানান্তর করা হয়েছে। ২৪ সেপ্টেম্বর শনিবার স্থানান্তরিত এই শাখা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি, এক্সিম ব্যাংকের পরিচালক লে. কর্নেল (অব.) সিরাজুল ইসলাম বীর প্রতিক (বার) এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

প্রধান অতিথির বক্তব্যে লে. কর্নেল (অব.) সিরাজুল ইসলাম দেশের আর্থ সামাজিক উন্নয়নে এক্সিম ব্যাংকের অবদানের কথা তুলে ধরে রাজশাহীবাসীকে এক্সিম ব্যাংকের সাথে থাকার জন্য আহ্বান জনান।

স্বাগত বক্তব্যে ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া এক্সিম ব্যাংকের অগ্রযাত্রার কথা উল্লেখ করে বলেন, এক্সিম ব্যাংক সব সময়ই গ্রাহকবান্ধব ব্যাংক। গ্রাহকদের আরো কাছে আসতে এবং উন্নত সেবা প্রদানের জন্যই আমরা আমাদের রাজশাহী শাখাকে আরো বিস্তৃত পরিসরে স্থানান্তর করেছি। তিনি এক্সিম ব্যাংকের সাথে আরো নিবিড়ভাবে ব্যাংকিং করার জন্য ব্যবসায়ী ও স্থানীয় জনগণকে আহ্বান জনান।

এ সময় আরো উপস্থিত ছিলেন রাজশাহী চেম্বার অব কমার্স এর সভাপতি, মনিরুজ্জামান মনি, রাজশাহী চেম্বার অব কমার্স এর সাবেক সভাপতি, লুৎফর রহমান, এক্সিম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক, সিরাজুল হক মিয়া এবং প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ, রাজশাহীর ব্যবসায়ী নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।-সংবাদ বিজ্ঞপ্তি