Sunday, 19 November 2017

 

Ishwardi Regenesis Foundation এর উদ্যোগে “ঈশ্বরদী রেল জংশন স্টেশনে ডাস্টবিন স্থাপন” উদ্বোধন-১ জানুয়ারী

এগ্রিলাইফ২৪ ডটকম:আগামী ০১/০১/২০১৭ তারিখ রোজ রবিবার সকাল ১০:৩০ ঘটিকায় ঈশ্বরদীর নব গঠিত সংগঠন “ঈশ্বরদী রিজেনেসিস ফাউন্ডেশন (Ishwardi Regenesis Foundation)” এর উদ্যোগে “ঈশ্বরদী রেল জংশন স্টেশনে ডাস্টবিন স্থাপন” উদ্বোধন অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে ঐদিন ঈশ্বরদী রেল স্টেশন প্লাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে চীফ-কর্ডিনেটর ও সমন্বয়ক হিসেবে হলেন মি: অসীম কুমার তালুকদার (ডি আর এম, বাংলাদেশ রেলওয়ে, পাকশী এবং কর্ডিনেটর ও ব্যবস্থাপনায় মোঃ রফিকুজ্জামান রিমন, সহ-সভাপতি , আই আর এফ উপস্থিত থাকবেন বলে সংগঠন সূত্রে জানা গেছে। অনুষ্ঠানে এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তি ও সমাজ সচেতন ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন বলে আশা করছে Ishwardi Regenesis Foundation।

এলাকার সচেতন ব্যক্তিরা মনে করেন Ishwardi Regenesis Foundation এর এ ধরনের উদ্যোগ  দেশের অন্যতম ব্যস্ত ঈশ্বরদী রেল জংশন স্টেশনকে পরিচ্ছন্ন রাখার পাশাপাশি সুন্দর রাখবে এবং পরিবেশের উন্নয়ন ঘটাবে। তারা মনে করেন অনুষ্ঠানে সকলে উপস্থিত থেকে Ishwardi Regenesis Foundation এর কার্যক্রমকে সামনের চলার পথের সাহস ও অনুপ্রেরনা জোগাবেন।

উল্লেখ্য ঈশ্বরদীর নব গঠিত সংগঠন “ঈশ্বরদী রিজেনেসিস ফাউন্ডেশন (Ishwardi Regenesis Foundation)” সংক্ষেপে আই,আর,আফ (IRF) একটি সম্পূর্ণ অরাজনৈতিক সামাজিক উন্নয়ন মূলক প্রতিষ্ঠান। ঈশ্বরদী শহরের নুন্যতম এস এস সি পাসকৃত অথবা বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত সকল শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত একটি সংগঠন।