Thursday, 14 December 2017

 

দেশের প্রথম ইনডোর গলফ টুর্নামেন্টের পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ ডটকম:বিশ্বের অন্যতম প্রধান ইনডোর গলফ একাডেমী "লিড বেটার গলফ একাডেমী" বাংলাদেশ শাখার আয়োজনে গত ২৭ এপ্রিল থেকে ২৯ এপ্রিল অনুষ্ঠিত হলো তিন দিন ব্যাপী দেশের প্রথম ইনডোর গলফ টুর্নামেন্ট। এদেশের গলফ ইতিহাসে প্রথম বারের মত অনুষ্ঠিত হওয়া এই টুর্নামেন্টেরর মাধ্যমে এদেশের গলফ সমৃদ্ধি হওয়ার পাশাপাশি নতুন প্রতিভা অন্বেষণে সহায়ক হবে যা এদেশের ভাবমূর্তিকে উজ্জ্বল করবে।

তিন দিন ব্যাপী এই প্রতিযোগিতায় দুইশতাধিক প্রতিযোগী এই টুর্নামেন্টে অংশ গ্রহন করে। সর্বনিম্ন ৪ বছর থেকে যে কোন বয়সি প্রায় দুইশতাধিক গলফার এই টুর্নামেন্টে অংশ গ্রহন করেছে। প্রতিযোগীতার বিজয়ীদের মধ্যে পুরষ্কার প্রদান অনুষ্ঠান ২৯ এপ্রিল বিকেলে কুর্মিটোলা গলফ ক্লাবে অবস্থিত " লিড বেটার গলফ একাডেমী" প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

উক্ত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত বাংলাদেশ প্রফেশনাল গলফার এসোসিয়েশন এর প্রেসিডেন্ট জনাব আসিফ ইব্রাহিম। এছাড়াও উপস্থিত  ছিলেন দেশের অন্যতম প্রধান এগ্রোবেইজড প্রতিষ্ঠান ইয়ন গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ্ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং লিড বেটার গলফ একাডেমী এর চেয়ারম্যান জনাব মোমিন উদ দৌলা।

আরো উপস্থিত ছিলেন ইয়ন গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ্ এর গ্রুপ পরিচালক সাঈদা দৌলা, বাংলাদেশ প্রফেশনাল গলফার এসোসিয়েশন এর সেক্রেটারি মেজর কামরুল ইসলাম (অব:) লিড বেটার গলফ একাডেমী এর জেনারেল ম্যানেজার মেজর শাহজাহান হোসেন (অব:) প্রমুখ।