Thursday, 22 February 2018

 

লীডবেটার গলফ একাডেমীর আয়োজনে অনুষ্ঠিত হলো কিডস গলফ টুর্নামেন্ট

এগ্রিলাইফ২৪ ডটকম ডেস্ক:এগ্রিলাইফ২৪ ডটকম:লীডবেটার গলফ একাডেমীর আয়োজনে জাকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হলো “1st  Raising Day Kids Golf Tournament 2018”। লীডবেটার গলফ একাডেমী-বাংলাদেশ গত ১০ ই জানুয়ারী, ২০১৮ তে প্রতিষ্ঠার এক বছর পূর্ণ করে ২য় বছরে পদার্পন করে। প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুর্মিটোলা গলফ ক্লাবে তাদের নিজস্ব প্রাঙ্গনে শিশু কিশোরদের জন্য এই টুর্নামেন্টের আয়োজন করে।

১১ই জানুয়ারী থেকে ১৩ই জানুয়ারী ২০১৮ পর্যন্ত তিন দিনের এই টুর্নামেন্টে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ১৫০ জন শিক্ষার্থী অংশগ্রহন করে। টুর্নামেন্টের শেষ দিন গত ১৩ই জানুয়ারী ২০১৮, শনিবার বিজয়ী প্রতিযোগীদের মধ্যে পুরষ্কার প্রদান করা হয়। পুরষ্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ গলফ ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল আব্দুল্লাহিল বাকী, এনডিইউ, পিএসসি।

ইয়ন গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ও লীডবেটার গলফ একাডেমী-বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা জনাব  মোমিন উদ দৌলা পুরষ্কার প্রদান অনুষ্ঠানে সবাইকে স্বাগত জানান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইয়ন গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এর ভাইস চেয়ারম্যান মেজর মেজবাহ্ উদ দৌলা (অবঃ), নির্বাহী পরিচালক সাহিদ উদ দৌলা, লীডবেটার গলফ একাডেমী-বাংলাদেশের প্রধান কর্মকর্তা মেজর আনিস উল ইসলাম (অবঃ) এবং টুর্নামেন্টে অংশগ্রহনরত শিশু-কিশোরদের অভিভাবকবৃন্দসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

সম্প্রতি “লীড বেটার কিডস্ গলফ স্কুল” দুই বছরব্যাপী একটি প্রশিক্ষণ কর্মসুচী শুরু করেছে। এই পাঠ্যসূচীর মূল চার অধীত বিষয় হচ্ছে- লাইফ স্কীলস্, এডুকেশন, ফিডনেস, এবং গলফ। ‘‘জীবনের জন্য গলফ” এই ধারনাটি লীড বেটার কীডস স্কুল দেশ জুড়ে ছড়িয়ে দিতে চায়। লীডবেটার গলফ একাডেমী-বাংলাদেশ শিশু কিশোর ও যুবাদের গলফ খেলায় আরো অধিক হারে সম্পৃক্ত করতে চায় যাতে করে পরবর্তী প্রজন্ম বাংলাদেশের সেরা গলফার হিসেবে আত্মপ্রকাশ করতে পারে এবং এদের অনেকেই বিশ্ব আসরে নিজেদেরকে মেলে ধরতে সক্ষম হয়।

উল্লেখ্য বিশ্বের জনপ্রিয় ইনডোর গলফ একাডেমি “লীডবেটার গলফ একাডেমী-বাংলাদেশ” গত ১০ জানুয়ারী ২০১৭ আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে।