Saturday, 18 November 2017

 

রাবির মন্নুজান হলে রেঞ্জারদের দীক্ষাদান অনুষ্ঠিত

ক্যাম্পাস ডেস্ক: ১১ নভেম্বর ২০১৬ বৃহস্পতিবার বিকাল ৫টায় রাজশাহী বিশ্ববিদ্যালয় মন্নুজান হল আয়োজিত রেঞ্জারদের দীক্ষাদান অনুষ্ঠিত হয়। এই হলের ৪০ জন রেঞ্জার-এর টেন্ডারফুট কোর্স শেষে  দীক্ষাদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

হল প্রাধ্যক্ষ প্রফেসর জিন্নাত ফেরদৌসীর সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন এবং বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান, কোষাধ্যক্ষ প্রফেসর সায়েন উদ্দিন আহমেদ ও রেজিস্ট্রার প্রফেসর মুহাম্মদ এন্তাজুল হক। এছাড়া সেখানে বাংলাদেশ গার্লস গাইড এসোসিয়েশনের সভাপতি আঞ্চলিক কমিশনার সিরাজুম মনিরা, আঞ্চলিক সম্পাদক মমতাজ জাহান, ছাত্র-উপদেষ্টা অধ্যাপক মো. মিজানুর রহমান, প্রক্টর প্রফেসর মো. মজিবুল হক আজাদ খান, হলের আবাসিক শিক্ষক, শিক্ষার্থী ও এসোসিয়েশনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

রেঞ্জার ছাত্রীদের দীক্ষাদান অনুষ্ঠানে বাংলাদেশ গার্লস গাইড এসোসিয়েশনের সভাপতি আঞ্চলিক কমিশনার সিরাজুম মনিরা ও আঞ্চলিক সম্পাদক মমতাজ জাহান টেন্ডারফুট পরিয়ে দেন।

রেঞ্জার কর্তৃক গঠিত নিজস্ব ফান্ড থেকে ৩ জন দুস্থ মহিলার হাতে সাহায্য হিসেবে খাদ্য-দ্রব্য তুলে দেন প্রাধ্যক্ষ প্রফেসর জিন্নাত ফেরদৌসী। রেঞ্জার ছাত্রী তানজিম তামান্না তিথি অনুষ্ঠানটি উপস্থাপনা করেন।