Saturday, 18 November 2017

 

বাকৃবি ছাত্রলীগের নতুন কমিটি-সভাপতি সবুজ সাধারণ সম্পাদক রুবেল

বাকৃবি প্রতিনিধি:বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষিত হয়েছে। বৃহস্পতিবার মধ্যরাতে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ওই কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মো. সবুজ কাজি ও সাধারণ সম্পাদক মিয়া মো. রুবেল।

মো. সবুজ কাজী ও মিয়া মো. রুবেল উভয়ে বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব এগ্রিবিজনেস অ্যান্ড ডেপেলপমেন্ট স্টাডিসের মাস্টার্সের শিক্ষার্থী। এক বছর মেয়াদের আংশিক কমিটির সহসভাপতি হিসেবে আনোয়ারুল হক ও এস এম আনিসুজ্জামান জনি, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নুরে আলম তপন ও মামুন আল মনসুর এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে ফয়সাল আহমেদ সোহান ও শেখ মাহমুদুর রহমানকে রাখা হয়েছে। এছাড়া কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে এস.এম. রায়হান, সজল মোস্তাক ইভান, খন্দকার তায়েফ রিয়াদ ও আরিফ মাহমুদকে রাখা হয়েছে।

উল্লেখ্য দীর্ঘ এক বছরের বেশি সময় পর এই নতুন কমিটি ঘোষণা করা হলো। ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সঙ্গে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কোন্দলের জেরে গত বছরের ৬ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটির কার্যক্রম স্থগিত করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এর এক মাস পর ছাত্রলীগের ওই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। বিলুপ্ত কমিটির সভাপতি ছিলেন মুর্শেদুজ্জামান খান ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম।