Thursday, 23 November 2017

 

বিজয় দিবস আন্তঃসংগঠন ক্রিকেট টুর্নামেন্ট-২০১৬:শেকৃবি ল্যাঙ্গুয়েজ ক্লাব চ্যাম্পিয়ন

শেকৃবি, প্রতিনিধি:‘বিজয় দিবস আন্তঃসংগঠন ক্রিকেট টুর্নামেন্ট- ২০১৬’তে চ্যাম্পিয়ন হয়েছে শেরেবাংলা কৃষি বিশ্বববিদ্যালয় (শেকৃবি) ল্যাঙ্গুয়েজ ক্লাব। রানার্সআপ হয়েছে মানবকন্ঠ-সেতুবন্ধন। প্রথমবারের মত এই  টুর্নামেন্ট আয়োজন করে শেকৃবি বন্ধুসভা । টুর্নামেন্টে অংশগ্রহণ করে বিশ্বববিদ্যালয়ের ১৬টি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। এগুলো হলো- সেতুবন্ধন, ল্যাঙ্গুয়েজ ক্লাব, শেকৃবি বন্ধুসভা, শেকৃবি ফটোগ্রাফিক সোসাইটি, স্টাডি ফোরাম, এগ্রি রোভার্স, শেকৃবি ডিবেটিং সোসাইটি, কিষাণ থিয়েটার, স্বপ্নসিঁড়ি, সাহিত্য সংসদ, সপ্তক, বাঁধন, ইয়েস গ্রুপ, শুভসংঘ, প্রতিফলন ও নীলচিঠি।  

গত ১৭ ডিসেম্বর, শনিবার শুরু হওয়া টুর্নামেন্টের  ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয় ২২ ডিসেম্বর, বৃহস্পতিবার দুপুর ১টায় । ফাইনাল শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি, উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন আহাম্মদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. মো. সেকেন্দার আলী, ট্রেজারার প্রফেসর ড. মো. আনোয়ারুল হক বেগ।

ম্যান অফ দ্যা টুর্নামেন্ট হওয়ার গৌরব অর্জন করেন ল্যাঙ্গুয়েজ ক্লাবের তৌকির আহমেদ আশিক। টুর্নামেন্টে অংশগ্রহণকারী সকল দলকে সন্মাননা স্বারক প্রদান করেন অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ । অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শেকৃবি শরীরচর্চা বিভাগের পরিচালক প্রফেসর ড. কামাল উদ্দিন আহমেদ। শিক্ষক, ছাত্র-ছাত্রীসহ সকলে খেলা উপভোগ করেন। এছাড়া খেলা শেষে মেয়েদের জন্যও একটি বিশেষ ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়।