Tuesday, 21 November 2017

 

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী চাকুরী মেলা

এস.এম.আল-আমিন,রাবি প্রতিনিধিঃশনিবার থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এক চাকুরী মেলা শুরু হয়েছে। এদিন সকাল ৯:৩০ মিনিটে শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্র চত্বরে ‘চতুর্থ আরইউসিসি জব ফেয়ার ২০১৭’ (4th RUCC Job Fair 2017) শীর্ষক এই চাকুরী মেলা উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন।

রাজশাহী ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাব আয়োজিত দুই দিনব্যাপী এই চাকুরী মেলায় Varendra University, BRAC, Reckitt Benckiser,  Pran-RFL Group, Sajeeb Group,  ACCA Bangladesh, Texlab, CBQit, Future Headers, BSB Global Network, Lotto, SSG, Meditel, Oracle BCS, Medionics MENTORS ইত্যাদির মতো খ্যাতনামা নিয়োগকারী ও জনশক্তি বাছাইকারী প্রতিষ্ঠানসমূহ অংশগ্রহণ করছে। সেখানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর স্টলগুলোতে জীবন বৃত্তান্তসহ চাকুরীর আবেদন করতে পারবে এবং যোগ্যতা বিবেচনায় তাদের মধ্য থেকে নির্ধারিতসংখ্যক শিক্ষার্থী চাকুরীর সুযোগ পাবে।

মেলার উদ্বোধনের পর অনুষ্ঠিত আলোচনায় উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান,  ছাত্র-উপদেষ্টা প্রফেসর মো. মিজানুর রহমান, সমাজকর্ম বিভাগের সভাপতি প্রফেসর মো. ছাদেকুল আরেফিন, মার্কেটিং বিভাগের প্রফেসর শাহ্ আজম শান্তনু, হিসাববিজ্ঞান ও তথ্য-ব্যবস্থা বিভাগের শিক্ষক মো. ইমরান হোসেন প্রমুখ বক্তৃতা করেন। রাবি ক্যারিয়ার ক্লাবের সভাপতি কাজী মাহমুদ অনুষ্ঠানে এতে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে ক্যারিয়ার ক্লাবের সদস্যবৃন্দসহ অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।