Tuesday, 19 September 2017

 

রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুলের পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ ডটকম:রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে সকাল ৯টায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন ও বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান, কোষাধ্যক্ষ প্রফেসর সায়েন উদ্দিন আহমেদ এবং শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর মো. আনসার উদ্দিন।

স্কুলের অধ্যক্ষ প্রফেসর মোহা. আলী আহসানের সভাপতিত্বে এই অনুষ্ঠানে উপাচার্য এসএসসি ও এইচএসসি পরীক্ষায় সকল বিষয়ে জিপিএ ৫ অর্জনকারী কৃতী শিক্ষার্থীদের ‘উপাচার্য পুরস্কার’ প্রদান করেন। অনুষ্ঠানে উপ-উপাচার্য ও কোষাধ্যক্ষ স্কুল পুরস্কার ও মেধা পুরস্কার, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কারসহ অন্যান্য কয়েকটি পুরস্কার প্রদান করেন। স্কুলের উপাধ্যক্ষ এবিএম কমরুদৌলা অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন।

অনুষ্ঠানের শেষ পর্বে ছিল স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক সাংস্কৃতিক অনুষ্ঠান। স্কুলের শিক্ষক ড. মোহা. কাওসার হুসাইন, মো. আবু জাহিদ আল বোরহান ও মো. বাদশা আলম অনুষ্ঠানটি উপস্থাপনা করেন।

অনুষ্ঠানে স্কুলের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।