Tuesday, 19 September 2017

 

‘কুইজ প্রতিযোগিতায় বিজয়ী এইচ.এস.সি. পরীক্ষার্থীদের পুরস্কৃত করল ইবিএইউবি’

এগ্রিলাইফ২৪ ডটকম: ১৪ মার্চ, ২০১৭ ইং তারিখে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় (ইবিএইউবি)-এর নিজস্ব অডিটোরিয়ামে আন্ত:কলেজ বিশেষ কুইজ পুরস্কার বিতরনী ও সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহনকারী চাঁপাইনবাবগঞ্জের ১৪টি কলেজের মোট ৭০ জন এইচ.এস.সি. পরীক্ষার্থী ছাত্রছাত্রীদেরকে এ অনুষ্ঠানে পুরস্কার ও সম্মাননা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এবিএম রাশেদুল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ সরকারি কলেজের মাননীয় অধ্যক্ষ প্রফেসর এ.কে.এম. মনজুর রেজা এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: আফতাব আলী । অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার মো: মকবুল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে মাননীয় উপাচার্য বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠায় বার্ড অব ট্রাস্টিজ-এর চেয়ারম্যান জনাব মোঃ নজরুল ইসলাম মজুমদার, ভাইস-চেয়ারম্যান জনাব মোঃ আব্দুল মান্নান এমপি ও ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া এবং বোর্ড অব ট্রাস্টিজের অন্যান্য সম্মানিত সদস্যগণের প্রতি আন্তরিক কৃতিজ্ঞতা জ্ঞাপন করে কুইজ প্রতিযোগিতার বিজয়ী শিক্ষার্থীদের প্রতি আসন্ন এইচ.এস.সি. পরীক্ষার সাফল্য কামনা করেন এবং তাদেরকে প্রকৃত মানুষ হিসেবে গড়ে উঠার আহবান জানান।

এছাড়াও তিনি বিশ্বের সাথে প্রতিযোগিকায় টিকে থাকার জন্য ইংরেজী শেখার প্রতি গুরুত্বারোপ করেন এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অগ্রগতির চিত্র তুলে ধরেন। বিজয়ী শিক্ষার্থীরা তাদের অনুভুতি ব্যক্ত করতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের ভূঁয়সী প্রসংসা করেন এবং বিশ্ববিদ্যালয়টিকে চাঁপাইনবাবগঞ্জের গর্ব হিসাবে উল্লেখ করেন।-সংবাদ বিজ্ঞপ্তি