রাবিতে ভোরের ডাকের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত
Friday, 22 September 2017

 

রাবিতে ভোরের ডাকের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

এস.এম.আল-আমিন,রাবি প্রতিনিধিঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ‘দৈনিক ভোরের ডাক’ পত্রিকার ২৬ বছরপূর্তি উপলক্ষে অনাড়ম্বর আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

শনিবার বেলা ৪ ঘটিকায় ক্যাম্পাসলগ্ন জিজ চাইনিজ রেস্টুরেন্টে এক আনন্দমুখর পরিবেশে কেককাটেন রাবি শিক্ষক সমিতির সাধারন সম্পাদক প্রফেসর শাহ্ আজম শান্তনু, রাবি শিক্ষক প্রফেসর এম আল বাকী বরকতুল্লা, রাবি সাংস্কৃতিক জোটের সভাপতি আব্দুল মজিদ অন্তর এবং ভোরের ডাক রাবি সংবাদদাতা এস.এম.আল-আমিন।

ভোরের ডাক পত্রিকার রাবি সংবাদদাতা এস.এম.আল-আমিন এর সঞ্চালনায় কেককাটা পূর্ববর্তী আলোচনা সভায় বক্তারা ‘সত্য প্রকাশে আপোষহীন ভোরের ডাক’ পত্রিকার বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাহসী ভূমিকার ভূয়সী প্রশংসা এবং আগামির সাফল্য কামনা করেন।

রাবি শিক্ষক সমিতির সাধারন সম্পাদক প্রফেসর শাহ্ আজম শান্তনু বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ধারন ও লালন করে আমাদের অগ্রসর হওয়া উচিত এবং অপশক্তি যেন কখনোই আমাদের গ্রাস করতে না পারে সেজন্য সাংবাদিকদের সজাগ থাকতে হবে এবং ভোরের ডাক পত্রিকার সংবাদের  বস্তুনিষ্ঠতার প্রশংসা করে এর ধারাবাহিকতা বজায় রাখার আহবান জানান।

রাবি শিক্ষক প্রফেসর এম আল বাকী বরকতুল্লা তার বক্তৃতায় ভোরের ডাক পরিবারের সবার প্রতি শুভেচ্ছা জানিয়ে আগামিতে যেন অগ্রযাত্রা অব্যাহত থাকার প্রত্যাশা করেন এবং রাবি সাংস্কৃতিক জোটের সভাপতি আব্দুল মজিদ অন্তর তার আলোচনায় বলেন, মৌলবাদ শক্তি রুখে দেওয়ার জন্য সবাইকে এগিয়ে আসতে হবে। পাশাপাশি ভোরের ডাকের সাফল্য কামনা করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন রাবি শিক্ষক প্রফেসর নুরুল আলম, ভোরের ডাক রাজশাহী ব্যুরো হুমায়ন কবীর, নগর সংবাদদাতা জামাল উদ্দিন, ভোরের ডাক পাঠক ফোরামের সদস্য রাবি শিক্ষার্থী আয়েশা আক্তার, তনুশ্রী বর্মণ, তাবারাকা পায়রা, বন্যা ঘোষ, ইসরাফিল হোসেন, বায়েজিদ, রাসেল বাদশা, রিমন সহ অর্ধশত ভোরের ডাক পত্রিকার পাঠক-শুভাকাংখী।##