“এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৭ পালিত”
Friday, 22 September 2017

 

“এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৭ পালিত”

ক্যাম্পাস ডেস্ক:চাঁপাইনবাবগঞ্জে অবস্থিত এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর নিজস্ব ক্যাম্পাসে যথাযোগ্য মর্যাদায় “মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৭” পালিত হয়েছে। অনুষ্ঠানের শুরুতেই মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সকাল ৭.৩০ মিনিটে ক্যাম্পাস প্রাঙ্গন থেকে র‌্যালি শুরু হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন প্রাঙ্গনে অবস্থিত স্মৃতিস্তম্ভে মহান মুক্তিযুদ্ধে শহীদ বীরদের স্মরণে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করে। সকল ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহনে বিজয় র‌্যালিতে নেতৃত্ব দেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার (চঃ দাঃ) মোঃ শাহরিয়ার কবির।

বিকাল ০৪.০০ ঘটিকায়  এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এর নিজস্ব মিলনায়তনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর এবিএম রাশেদুল হাসান, সভপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রান মোঃ মকবুল হোসেন।

আলোচনা সভার শুরুতে মহান স্বাধীনতার মুক্তিযুদ্ধে বীর শহীদদের আত্মার প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর এবিএম রাশেদুল হাসান মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের আত্মার প্রতি শ্রদ্ধা নিবেদন করে সকলকে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার আহ্বান জানান।