Tuesday, 12 December 2017

 

নোবিপ্রবি শিক্ষার্থীদের জন্য পরিবহন পুলে যুক্ত হল আরো দুটি বাস

কামরুল হাসান শাকিম, নোবিপ্রবি প্রতিনিধি:নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান আজ মঙ্গলবার (০৪ এপ্রিল ২০১৭) সকালে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ক্রয়কৃত প্রতিটি ৫২ সীট বিশিষ্ট দু'টি বাস উদ্বোধন করেন। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

উদ্বোধনকালে তিনি বলেন, বাস দু'টি বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলে সংযুক্ত হওয়ার ফলে শিক্ষার্থীদের যাতায়াতের অসুবিধা বহুলাংশে দূর হবে। এ সময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মো. আবুল হোসেন, রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস অফিস এর পরিচালক এ এইচ এম নিজাম উদ্দিন চৌধুরী সহ বিভিন্ন ইনস্টিটিউট ও দপ্তরসমুহের পরিচালক, বিভাগের চেয়ারম্যানবৃন্দ, হলের প্রভোস্টবৃন্দ, প্রক্টর, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দ এবং ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের ভৌত ও একাডেমিক সুবিধা বৃদ্ধিকরণ শীর্ষক উন্নয়ন প্রকল্প হতে নোবিপ্রবি'র ছাত্র-ছাত্রীদের জন্য র‌্যাংগস মটরস লি: ঢাকা, থেকে ৬৬ লাখ ৬৮ হাজার টাকায় বাস দুটি ক্রয় করা হয়েছে।