Thursday, 14 December 2017

 

নোবিপ্রবি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

কামরুল হাসান শাকিম, নোবিপ্রবি প্রতিনিধি:নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শরীরচর্চা বিভাগের উদ্যোগে ২০১৪ সাল থেকে এযাবতকালের আন্তঃ বিভাগীয় বিভিন্ন খেলার বিজয়ী ও রানারআপ এবং আন্তঃবিশ্ববিদ্যালয় বিভিন্ন টুর্নামেন্টে অংশগ্রহণকারী টীম কে পুরস্কৃত করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার (২৬ মে) বিশ্ববিদ্যালয়ের হাজী ইদ্রিস আলী অডিটোরিয়ামে বিশ্ববিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।  শরীরচর্চা বিভাগের পরিচালক সহযাগী অধ্যাপক ড. গাজী মোঃ মহসীন সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এম অহিদুজ্জামান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন, রেজিস্ট্রার অধ্যাপক মমিনুল হক, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক মোঃ ইউসুফ মিঞা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, "দেশ ক্রীড়া ক্ষেত্রে ঈর্ষান্বিত ভাবে একের পর এক সাফল্য অর্জন করছে। এই সাফল্যের ধারাবাহিকতায় আমাদের ছেলেমেয়েরা অংশগ্রহণ করবে"। তাছাড়া তিনি বিশ্ববিদ্যালয়ের ক্রিড়া ক্ষেত্রের উন্নয়নে সব ধরনের সহযোগীতার আশ্বাস দেন।