Friday, 17 November 2017

 

পবিপ্রবির ছাত্রলীগ সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচার-সেই ঠিকাদারের প্রতিবাদ

মোঃ মুস্তাফিজুর রহমান পাপ্পু,পবিপ্রবিঃপটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ রায়হান আহমেদ রিমন ও স্থানীয় এক ঠিকাদারকে জড়িয়ে অপপ্রচারের প্রতিবাদ জানিয়েছে ঠিকাদার মোঃ জব্বার হোসেন শরিফ। ৬ জুন ঠিকাদার মোঃ জব্বার হোসেন শরিফ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি হতে তথ্য জানা যায়।

তিনি জানান, “আমি একজন ঠিকাদার ও ব্যবসায়ী ।আমি বিশ্ববিদ্যালয়েও কাজ করি। আমাদের কাজের বিভিন্ন সময়ে নানা ব্যক্তির কাছ থেকে আর্থিক সাহায্য নিতে হয়। আমি সেই হিসেবেই বিশ্ববিদ্যালয়ের  ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ রায়হান আহমেদ রিমনের কাছ থেকে টাকা ধার নিয়েছিলাম, সেই পাওনা টাকা দিতেই আমি ক্যাম্পাসে গিয়েছিলাম। উনার পরিবারের সাথেও আমার সুসম্পর্ক রয়েছে। এটাকে এক ধরনের কুচক্রী স্বার্থানেস্বী মহল রায়হান আহমেদ রিমন ও আমার সামাজিক অবস্থান ক্ষুন্ন করার অপচেষ্টা করছে। এই ঘটনা ২০১৬ সালের।আর এখন ২০১৭ সালের জুন মাস। এখানেই স্পষ্ট দু একটি অনলাইন পত্রিকায় নানা ভাবে প্রভাবিত করে সংবাদ পরিবেশন করা হয়েছে। পত্রিকায় যেভাবে নিউজ এসেছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি”।

এ বিষয়ে  সাধারন সম্পাদক  মোঃ রায়হান আহমেদ রিমন বলেন, “ ক্যাম্পাস কে অস্থিতিশীল করতে এক ধরনের কুচক্রী মহল সর্বদা তৎপর। বিভিন্ন সময় সেই মহল নানা ভাবে অপপ্রচার করে যাচ্ছে।এই চক্রান্তের একটি নমুনা এটি। ঠিকাদার মোঃ জব্বার হোসেন শরীফ ভাই আমার পূর্ব পরিচিত। উনি আমার কাছ থেকে টাকা ধার নিয়েছিলেন। সেই টাকা দিতেই উনি ক্যাম্পাসে এসেছিলেন। অনলাইন পত্রিকায় যে নিউজ এসেছে সেটা সম্পূর্ণ বানোয়াট,মনগড়া,মিথ্যা ও উদ্দেশ্যপ্রনোদিত।আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।এছাড়া কেন্দ্রীয় ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মোঃ সাইফুর রহমান সোহাগ এবং বিপ্লবী সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন এর নির্দেশনা মোতাবেক অত্র ক্যাম্পাসে সকল প্রকার ষড়যন্ত্রকারীদের রুখে দেব ইনশাল্লাহ”

উল্লেখ্য গত কয়েকদিন আগে একটি অনলাইন পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) এ পবিপ্রবি সম্পাদক ও ঐ ঠিকাদারের একটি আর্থিক লেনদেনের ছবিকে কেন্দ্র করে ভুয়া নিউজ প্রচার করে বলে জানা যায়।