Friday, 24 November 2017

 

এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের সাথে ৪টি বিশ্ববিদ্যালয়ের লেটার অব ইনটেন্ট স্বাক্ষরিত

ক্যাম্পাস ডেস্ক:সম্প্রতি এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের সাথে ৪টি বিদেশী বিশ্ববিদ্যালয়ের লেটার অব ইনটেন্ট স্বাক্ষরিত হয়েছে। বিশ্ববিদ্যালয় গুলো হচ্ছে মালয়েশিয়ার ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া, নরওয়ের ইউনিভার্সিটি কলেজ অব সাউথইষ্ট নরওয়ে, কোরিয়ার চুংবুক ন্যাশনাল ইউনিভার্সিটি এবং মিশরের জার্মান ইউনিভার্সিটি ইন কায়রো।

ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়ার সাথে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের পক্ষে লেটার অব ইনটেন্টে স্বাক্ষর করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এ বি এম রাশেদুল হাসান এবং ইউনিভার্সিটি কলেজ অব সাউথইষ্ট নরওয়ে, চুংবুক ন্যাশনাল ইউনিভার্সিটি এবং জার্মান ইউনিভার্সিটি ইন কায়রো এর সাথে লেটার অব ইনটেন্টে স্বাক্ষর করেন বিশ্ববিদ্যালয়ের আর্ন্তজাতিক সম্পর্ক বিভাগের ডিরেক্টর এবং সহযোগী অধ্যাপক মোঃ শামীমুল হাসান। ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়ার পক্ষে স্বাক্ষর করেন কৃষি অনুষদের ডিন প্রফেসর ড. আব্দুল শুকর জুরাইমি এবং অপর ৩টি বিশ্ববিদ্যালয়ের পক্ষে নিজ নিজ প্রতিনিধিগণ লেটার অব ইনটেন্টে স্বাক্ষর করেন।

উক্ত লেটার অব ইনটেন্টের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের উচ্চ শিক্ষা ও গবেষণার মান উন্নয়নে শিক্ষক, শিক্ষার্থী বিনিময় ছাড়াও যৌথ উদ্দ্যোগে গবেষণার সুযোগ সৃষ্টি হবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়।-সংবাদ বিজ্ঞপ্তি