Tuesday, 12 December 2017

 

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়

ক্যাম্পাস প্রতিনিধি:আজ ২৭ শে নভেম্বর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন উপলক্ষে শেকৃবিতে ব্যপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করে সকাল থেকে। প্রায় ৪ বছর পর অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুর রহমান সোহাগ। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটরিয়ামে সকাল ১০.০০ টায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এমপি।

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ নাজমুল হকের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন আহাম্মদ, বাংলাদেশ কৃষকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক কৃষিবিদ সমীর চন্দ্র, মাননীয় প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব এডভোকেট সাইফুজ্জামান শিখর এবং বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন।

সম্মেলনে প্রধান বক্তা হিসাবে উপস্থিত থেকে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম.জাকির হোসেন বলেন বিএনপি জোট সরকারের সময় ছাত্র রাজনীতিতে যে অস্ত্রের রাজনীতি শুরু হয় তা মোকাবিলা করে ছাত্রলীগ সন্ত্রাসমুক্ত শিক্ষাঙ্গন তৈরি করে। উদ্বোধনী বক্তব্যে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুর রহমান সোহাগ বলেন ছাত্রলীগের নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে জ্ঞানের মাধ্যমে আগামী দিনের ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে।

সম্মেলনের শেষে ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুর রহমান সোহাগ বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষনা করেন।