Tuesday, 12 December 2017

 

রাবি আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সমাজকর্ম বিভাগ

ক্যাম্পাস ডেস্ক:রাজশাহী বিশ্ববিদ্যালয় আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতার ফাইনাল খেলা আজ মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। খেলায় সমাজকর্ম বিভাগ চ্যাম্পিয়ন ও আইন বিভাগ রানার আপ হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা প্রতিযোগিতার পুরস্কার প্রদান করেন।

এই অনুষ্ঠানে ইতোপূর্বে অনুষ্ঠিত আন্তঃবিভাগ হ্যান্ডবল প্রতিযোগিতার পুরস্কারও প্রদান করা হয়। প্রতিযোগিতায় ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ চ্যাম্পিয়ন এবং মৃৎশিল্প ও ভাস্কর্য বিভাগ রানার আপ হয়। ভলিবল প্রতিযোগিতায় ২৯টি দল ও হ্যান্ডবল প্রতিযোগিতায় ১৮টি দল অংশ নেয়।

আন্তঃবিভাগ গেমস সাব-কমিটির সভাপতি সামাজিক বিজ্ঞান অনুষদের অধিকর্তা প্রফেসর মো. ফয়জার রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে শরীরচর্চা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মো. আছাদুজ্জামান স্বাগত বক্তৃতা করেন। সেখানে অন্যান্যের মধ্যে আইন, সমাজকর্ম, ম্যানেজমেন্ট স্টাডিজ এবং মৃৎশিল্প ও ভাস্কর্য বিভাগের সভাপতিগণও বক্তৃতা করেন।

সাব-কমিটির সদস্য-সচিব ও শরীরচর্চা শিক্ষা বিভাগের সহকারী পরিচালক মো. ওয়াহেদুনবী ও সহকারী পরিচালক রুনা লায়লা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।-সংবাদ বিজ্ঞপ্তি